১৬ আগস্ট, ২০২২ ২১:০৭

চট্টগ্রামে সন্তানের গুলিতে মা নিহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে সন্তানের গুলিতে মা নিহত

চট্টগ্রামে সন্তানের গুলিতে নিহত হয়েছেন জেসমিন আকতার নামে এক নারী। সোমবার দুপুরে জেলার পটিয়া পৌরসভা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জেসমিন পটিয়া পৌরসভার সাবেক প্রথম মেয়র বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টার স্ত্রী। শামসুল আলম মারা যাওয়ার সময় বিপুল সম্পত্তি রয়েছে। ধারণা করা হচ্ছে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে ছেলে মাঈনুল ইসলামের হাতে খুনের এ ঘটনা ঘটে।

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান বলেন, ‘ছেলের গুলিতে জেসমিন আকতার নামে এক নারী নিহত হয়েছেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে- সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে খুনের এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ছেলে মাঈনুল ইসলাম পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

জানা যায়, গত ১৩ জুলাই বার্ধক্যজনিত কারণে মারা যান শামসুল আলম মাস্টার। মৃত্যুকালে তিনি বিপুল সম্পত্তি রেখে যান। শামসুল আলমের মৃত্যুর পর তার দুই ছেলে ও মেয়ে সম্পত্তি নিয়ে বিরোধে জড়িয়ে পড়েন। শামসুল আলমের ছেলে মাঈনুল ইসলামের অভিযোগ করে আসছে মা দুই ছেলেকে বঞ্চিত করে মেয়েকে সব সম্পত্তি দেয়ার চেষ্টা করছে। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক ভাবে একাধিকবার বৈঠকও হয়। সোমবার সম্পত্তি নিয়ে মা ছেলে মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে গুলি করে হত্যা করা হয় জেসমিন আকতারকে।

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর