১৩ ডিসেম্বর, ২০২৩ ২২:১৩

চট্টগ্রামে বিদেশি নাগরিকের ছিনতাইকৃত মোবাইল উদ্ধার, গ্রেফতার এক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে বিদেশি নাগরিকের ছিনতাইকৃত মোবাইল উদ্ধার, গ্রেফতার এক

প্রতীকী ছবি

চট্টগ্রামের এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনের ছাত্রী আফগানিস্থানের নাগরিক শারমিন সুলতানা ছিনতাই হওয়া মোবাইল ও হ্যান্ড ব্যাগ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায়  ছিনতাইকারী মো. সাজিবকে গ্রেফতার করা হয়। এর আগে গত ১১ নভেম্বর রাত ১০টার দিকে নগরের চকবাজার থানাধীন এম এম আলী রোডের শিল্পকলার সামনে থেকে ক্যাম্পাসে ফেরার পথে ছিনতাইয়ের শিকার হন ওই শিক্ষার্থী।  

চকবাজার থানা সূত্রে জানা যায়, গত ১১ নভেম্বর রাত ১০টার দিকে নগরের চকবাজার থানাধীন এম এম আলী রোডের শিল্পকলার সামনে থেকে দুই বান্ধবীসহ ক্যাম্পাসে ফেরার পথে ছিনতাইয়ের শিকার হন ওই শিক্ষার্থী। এ সময় তার ব্যবহৃত একটি সামস্যাং গ্যালাক্সি এস-১০ ৫জি মডেলের মোবাইল, ব্যাগে থাকা একটি এটিএম কার্ড, একটি স্টুডেন্ট আইডি কার্ড, ১টি কোমরের লেদার বেল্ট ও নগদ ১ হাজার ৩০০ টাকা ছিনিয়ে নেওয়া হয়। এ ঘটনায় তিনি চকবাজার থানায় মামলা (নং-০৩/১৩.১২.২০২৩) দায়ের করেন। বুধবার গুলপাহাড় মোড়ে অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত আসামি মো. সজিবকে গ্রেফতার করা হয়।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উদ্দিন আকবর বলেন, মামলা দায়ের করার পর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গোলপাহাড় মোড় থেকে ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে  মোবাইল ও হ্যান্ড ব্যাগ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে নগরীর খুলশী ও চকবাজার থানায় পূর্বের দুইটি মামলা আছে। নিয়মিত মামলার মাধ্যমে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর