১৫ এপ্রিল, ২০২৪ ১৯:৩৩

চট্টগ্রামে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

চট্টগ্রামের বাঁশখালী ও মীরসরাই উপজেলায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। রবিবার পৃথক সময়ে এ দুই শিশুর মৃত্যু হয়। জানা যায়, রবিবার সকাল ১১টার দিকে বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের সরকার বাজার ২ নম্বর ওয়ার্ডের পেঠান মিয়াজী পাড়া এলাকার একটি পুকুরে ডুবে মো. আইয়ুব মিয়া (৩) নামের এক শিশুর মৃত্যু হয়। আইয়ুব মিয়া পেঠান মিয়াজী পাড়া এলাকার মো. ইউসুফের পুত্র। 

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে শিশু আইয়ুব বাড়ির পাশে পুকুরে সবার অগোচরে পড়ে যায়। পরিবারের লোকজন খোঁজাখুঁজির এক পর্যায়ে তাকে পুকুরে ভাসমান অবস্থায় দেখে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।  

অন্যদিকে, রবিবার দুপুরে মীরসরাই উপজেলার ১৩ নম্বর মায়ানী ইউনিয়নের পশ্চিম মায়ানী দিঘিরপাড়া এলাকর একটি পুকুরে ডুবে দীপু দাশ (১০) নামের এক শিশুর মৃত্যু হয়। দীপু দাশ ওই এলাকার মনা পিয়ন বাড়ির প্রবাসী রূপম দাশের মেয়ে ও পশ্চিম মায়ানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

জানা যায়, রবিবার দুপুরে দীপু পুকুরে গোসল করতে যায়। এ সময় পা ছিটকে পড়ে গেলে আর উঠতে পারেনি। খোঁজাখুঁজি করে না পেয়ে মীরসরাই ফায়ার  সার্ভিসকে খবর দেয়। তারা ব্যর্থ হলে চট্টগ্রাম আগ্রাবাদ ফায়ার স্টেশন থেকে ডুবুরি দল এসে বিকেল সাড়ে ৪টায় তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

 বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর