Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ মার্চ, ২০১৯ ২০:১২

সাভারে বাড়িতে ডেকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আটক ১

সাভার প্রতিনিধি:

সাভারে বাড়িতে ডেকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আটক ১
প্রতীকী ছবি

সাভারে বাড়িতে ডেকে এনে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে এক সন্ত্রাসী। এঘটনার পর থেকে ওই সন্ত্রাসী পালিয়ে গেছে। নিহত ওই ব্যবসায়ী নাম সফিকুল বারী চৌধুরী ওরফে বকুল (৫২)।

শুক্রবার ভোর রাতে সাভারের তালবাগ এলাকার জনৈক সাইদুর রহমানের বাড়িতে এ নির্মম হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তি টাঙ্গাইল জেলার নাগরপুর থানার আন্দিবাড়ি গ্রামের আব্দুল বাড়ির ছেলে।

পুলিশ জানায়, রাতে নিজ ভাড়া বাড়িতে সন্ত্রাসী মাসুম (২০) ওই ব্যবসায়ীকে বাড়িতে ডেকে নেন। পরে ওই ব্যবসায়ী কিছু বুঝে ওঠার আগেই সন্ত্রাসী মাসুম ও মা মোর্শেদা ওই ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় মাসুমের মা মোর্শেদা বেগমকে (৪০) আটক করে সাভার মডেল থানা পলিশ। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়।

কি কারণে ওই যুবক তাকে হত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। এবিষয়ে সাভার মডেল থানার এসআই তাহমিদুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, এঘটনায় পুলিশ ওই সন্ত্রাসীর মা মোর্শেদাকে আটক করেছে। বাকি আসামিরা পালিয়েছে। দ্রুত তাদেকে ধরার জন্য বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য