Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ মার্চ, ২০১৯ ২২:৩১

ইসির কাছে অপচয়ের হিসাব চাইলেন চরমোনাই পীর

অনলাইন ডেস্ক

ইসির কাছে অপচয়ের হিসাব চাইলেন চরমোনাই পীর
ফাইল ছবি

ভোটার ও বিরোধীদল বিহীন উপজেলা নির্বাচন দেয়ার মাধ্যমে নির্বাচন কমিশন (ইসি) যে রাষ্ট্রীয় সম্পদের অপচয় করেছে, তার হিসাব জাতির সামনে পেশ করতে হবে বলে মন্তব্য করেছেন ইসলামী অন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম।

শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে দ্বিতীয় জাতীয় যুব কনভেনশনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি বলেন, ভোটারহীন এই নির্বাচনের মাধ্যমে বাংলাদেশের নির্বাচন ব্যবস্থার ওপর গণমানুষের অনাগ্রহের বিষয়টি ফুটে উঠেছে। নির্বাচনী ব্যবস্থায় স্বচ্ছতা ফিরিয়ে আনতে এবং জনগণের ভোটারাধিকার ফিরিয়ে দিতে দেশের সকল শ্রেণিপেশার মানুষদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সরকারের উদ্দেশে তিনি আরও বলেন, নিরাপদ সড়কের দাবিতে ছাত্রদের চলমান আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা না করে ওদের যৌক্তিক দাবিগুলো দ্রুত মেনে নিন। ওরা আমাদেরই সন্তান, ওদের জন্য একটি নিরাপদ রাষ্ট্র দেয়া ক্ষমতাসীনসহ দায়িত্বশীল ব্যক্তিদের দায়িত্ব ছিল, কিন্তু তা দিতে ব্যর্থ হয়েছেন। তাই দ্রুত এই যৌক্তিক দাবিগুলো মেনে নেয়াই সবার জন্য কল্যাণকর।

সম্মেলন শেষে ইসলামী যুব আন্দোলনের ২০১৯-২১ সেশনের নতুন কমিটির সভাপতি হিসেবে কেএম আতিকুর রহমান, সহসভাপতি হিসেবে ইঞ্জিনিয়ার শরিফুল ইসলাম এবং সেক্রেটারি জেনারেল হিসেবে মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিনের নাম ঘোষণা করে শপথবাক্য পাঠ করান ইসলামী আন্দোলনের আমির।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য