Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ এপ্রিল, ২০১৯ ২০:১২
আপডেট : ২০ এপ্রিল, ২০১৯ ২০:১৪

স্কুলছাত্রী অপহরণ, অশ্লীল ছবি ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি

নিজস্ব প্রতিবেদক, খুলনা

স্কুলছাত্রী অপহরণ, অশ্লীল ছবি ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি
প্রতীকী ছবি

খুলনা মহানগরীতে নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রী ১২ দিন ধরে নিখোঁজ রয়েছে। তবে পরিবারের দাবি তাকে অপহরণ করা হয়েছে। এদিকে মেয়েটির অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তার পরিবারের কাছে মুক্তিপণ দাবি করেছেন অপহরণকারীরা। 

এ বিষয়ে শনিবার সোনাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করেছে মেয়েটির পরিবার।

জানা যায়, নগরীর সোনাডাঙ্গা কলেজিয়েট স্কুলের ওই ছাত্রী ৮ এপ্রিল বিকেলে বাড়ি থেকে কোচিংয়ে যাওয়ার পথে অপহৃত হয়। এর আগেও ২৬ ফেব্রুয়া একইভাবে স্কুলে যাওয়ার পথে তাকে অপহরণ করা হয়। ওই দিনই থানায় জিডি করলে কেসিসি’র সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলরের সহায়তায় মেয়েটিকে উদ্ধার করে পুলিশ। এরপর তাকে নানা বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।

কিন্তু স্কুলে যাওয়া-আসার পথে ৮ এপ্রিল মেয়েটিকে আবারো অপহরণ করা হয়। এরপর ১৬ এপ্রিল থেকে মেয়েটির অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তার পরিবারের কাছে মোবাইলে মুক্তিপণ দাবি করা হয়। এতে আতঙ্কিত হয়ে পড়েছেন মেয়েটির পরিবার।

মেয়েটির পিতা মো. হানিফ সরদার জানান, ‘অপহরণের পরপর সোনাডাঙ্গা থানায় অভিযোগ করেছি। কিন্তু পুলিশ মামলা না নিয়ে এটিকে প্রেমঘটিত আখ্যা দিয়ে আদালতে যাওয়ার পরামর্শ দেন। তবে আজ (শনিবার) লিখিত অভিযোগ জমা নিয়েছে। এদিকে অশ্লীল ছবি ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি করছে বখাটেরা। ওরা আমার মেয়েটাকে মেরে ফেলেছে কিনা কে জানে।’ 

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, অপহরণের অভিযোগ পাওয়ার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য