২২ এপ্রিল, ২০১৯ ১২:৩৯

ঢামেকে অগ্নিদগ্ধ সেই তরুণীর মৃত্যু

অনলাইন ডেস্ক

ঢামেকে অগ্নিদগ্ধ সেই তরুণীর মৃত্যু

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় বিয়ের দাবিতে নিজের শরীরে আগুন দেয়া শাহিনুর আক্তার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আজ বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এর আগে রবিবার তাকে ঢামেকের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

জানা যায়, যুবতী শাহেনুর চট্টগ্রাম থেকে স্ত্রীর দাবি নিয়ে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন আয়ুব নগরের মহর আলীর ছেলে রিক্সাচালক সালাহ উদ্দিনের কাছে আসেন।  গত শুক্রবার (১৯ এপ্রিল) বিকাল থেকে স্ত্রীর স্বীকৃতি চেয়ে জনেজনে ঘুরে ফেরেন শাহেনুর। তার দাবি মুঠোফোনে সম্পর্ক ও পরে তাদের বিয়ে হয়। দেড় বছর আগে চট্টগ্রামে বিয়ে হয় তাদের। পরে শাহেনুর জানতে পারেন, সালাহ উদ্দিন বিবাহিত। তার স্ত্রী ও দুই সন্তান আছে। 

রবিবার (২১ এপ্রিল) বিকালে সালাহ উদ্দিনের বাড়িতে ওই যুবতী গেলে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে সে ওই বাড়ী থেকে বের হয়ে যান। 

স্থানীয় ইউপি মেম্বারের কাছে গেলে বিয়ের কাগজপত্র নিয়ে আসতে বলেন। এসময় বিয়ের কাগজপত্র নিয়ে আসতে যান শাহেনুর। এরপর সালাহ উদ্দিনের বাড়ির অদূরে অগ্নিদগ্ধ হন সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রবিবার রাত ৯টার দিকে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে আসা হয়।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর