২৩ এপ্রিল, ২০১৯ ১০:১৫

শবে বরাতের রাতে কুমিল্লায় সহপাঠীদের হাতে স্কুলছাত্র খুন

কুমিল্লা প্রতিনিধি

শবে বরাতের রাতে কুমিল্লায় সহপাঠীদের হাতে স্কুলছাত্র খুন

মোমতাহিন ইসলাম মিরন

শবে বরাতের রাতে কুমিল্লায় নগরীতে ৭ম শ্রেণীর ছাত্রদের ছুরিকাঘাতে মোমতাহিন ইসলাম মিরন নামে ৮ম শ্রেণীর এক স্কুল ছাত্র খুন হয়েছে।

নিহত মিরন কুমিল্লা নগরীর মডার্ণ হাইস্কুলের ছাত্র ছিল। সে জেলার সদর উপজেলার ঝাগুরঝুলি বিষ্ণুপুর এলাকার সিঙ্গাপুর প্রবাসী আবুল কালাম আজাদের ছেলে। মিরণের পরিবার নগরীর পূর্ব বাগিচাগাঁও এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করছেন।

সোমবার মিরনের মরদেহের ময়নাতদন্তের পর বিকালে নগরীর পূর্ব বাগিচাগাঁও এলাকার বাসায় নিয়ে যাওয়ার পর শোকের ছায়া নেমে আসে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সম্প্রতি কুমিল্লা মডার্ণ হাইস্কুলের একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে বসা নিয়ে মিরণের সহপাঠী আবিরের সাথে ৭ম শ্রেণির পল্টুর সাথে বিরোধ সৃষ্টি হয়। রবিবার রাতে শবে বরাতের নামাজ পড়তে মিরন ও তার বন্ধু আবির নগরীর ঠাকুরপাড়া এলাকার মদিনা মসজিদে যায়। সেখানে নামাজ থেকে বের হওয়ার পর মিরন ও আবিরের সাথে পল্টু ও তার বন্ধু আমিনের বাকবিতণ্ডা হয়। এ সময় উভয় পক্ষের হাতাহাতির এক পর্যায়ে আবিরকে বাঁচাতে মিরন এগিয়ে গেলে আমিন ও পল্টু তাকে মারধরসহ  ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মিরনকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ১২টার দিকে সে মারা যায়।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, নিহতের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর