২৪ জুন, ২০১৯ ১৯:৫৯

প্রাণ ও সিটি গ্রুপের চেয়ারম্যানের জামিন

অনলাইন ডেস্ক

প্রাণ ও সিটি গ্রুপের চেয়ারম্যানের জামিন

প্রাণ গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী এবং সিটি গ্রুপের চেয়ারম্যান ও এমডি ফজলুর রহমান। ছবি: সংগৃহীত

নিরাপদ খাদ্য অধিদফতরের করা মামলায় প্রাণ গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী এবং সিটি গ্রুপের চেয়ারম্যান ও এমডি ফজলুর রহমান আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে তাদের আবেদন মঞ্জুর করেছেন আদালত। 

সোমবার ঢাকা সিটি কর্পোরেশনের স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী পাভেল সুইট তাদের জামিন আবেদন মঞ্জুর করেন। এর আগে, নিরাপদ খাদ্য অধিদফতর প্রাণ ও তীরের পণ্যের বিরুদ্ধে মামলা করে।

জানা যায়, সোমবার প্রাণ-এর চেয়ারম্যান আহসান খান চৌধুরী প্রাণ-এর গুঁড়ো হলুদের বিরুদ্ধে নিরাপদ খাদ্য অধিদফতরের মামলায় আত্মসমর্পণ করেন। এ সময় তিনি আদালতের কাছে জামিনের আবেদন করেন। মামলার শুনানি শেষে আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন। 

অপরদিকে একইদিন নিরাপদ খাদ্য অধিদফতরের করা মামলায় সিটি গ্রুপের চেয়ারম্যান ও তীর সরিষার তেলের এমডি ফজলুর রহমানের বিরুদ্ধে জারি করা সমনের জবাব দাখিলের জন্য দিন ধার্য করা ছিল, তিনিও এদিন আদালতে আত্মসমর্পণ করে আদালতের কাছে জামিনের আবেদন করেন। আদালত তার বয়স বিবেচনা করে তার জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, সম্প্রতি বাজারে থাকা ৫২টি নিম্নমানের পণ্যের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশনা দেন হাইকোর্ট। এই নির্দেশনা পেয়ে প্রাণ গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী এবং সিটি গ্রুপের চেয়ারম্যান ও এমডি ফজলুর রহমানের বিরুদ্ধে মামলা করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ফুড সেফটি অফিসার স্বাস্থ্য পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম।

বিডি প্রতিদিন/২৪ জুন, ২০১৯/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর