শিরোনাম
প্রকাশ : ২৬ জুন, ২০১৯ ২১:০৬

মাদক ব্যবসায়ীদের মাফ করা যাবে না: মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

মাদক ব্যবসায়ীদের মাফ করা যাবে না: মেয়র লিটন

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, মাদক ব্যবসায়ীদের মাফ করা যাবে না। সে যেই হোক না কেনো, তাকে আইনের আওতায় আনতে হবে। মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির বাস্তবায়ন দেখতে চাই। 

বুধবার দুপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

রাজশাহী জেলা প্রশাসন ও মাদক নিয়ন্ত্রণ অধিদফতর যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, আমাদের সন্তানরা কোথায় যাচ্ছে, কাদের সঙ্গে মেশে, অনেক রাত করে বাড়িতে ফেরে কিনা-এসব ব্যাপারে বাবা-মাকে খোঁজ-খবর রাখতে হবে। সন্তানদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। একটি পরিবার ধ্বংসের জন্য একজন মাদকাসক্তই যথেষ্ট। ইতোমধ্যে যারা মাদকাসক্ত হয়েছে, তাদের মাদকের পথ থেকে ফিরিয়ে আনতে হবে।

রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর উর রহমান, রাজশাহী রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক একেএম হাফিজ আক্তার, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) সুজায়েত ইসলাম, জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ, মাদক নিয়ন্ত্রণ অধিদফতর বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক জাফরুল্ল্যাহ কাজল। 

আলোচনা সভা শেষে রচনা লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন মেয়র। এর আগে দিবসটি উপলক্ষে র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য