Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জুলাই, ২০১৯ ২০:৪২
আপডেট : ১৬ জুলাই, ২০১৯ ২০:৪৬

ময়লার স্তুপে পাওয়া সেই ৬ টুকরো লাশের পরিচয় মেলেনি

সাভার প্রতিনিধি:

ময়লার স্তুপে পাওয়া সেই ৬ টুকরো লাশের পরিচয় মেলেনি

সাভারের আমিনবাজার স্যানেটারি ল্যান্ডফিলের ময়লার স্তুপ থেকে বস্তাবন্দি ছয় টুকরা অজ্ঞাত নারীর লাশ উদ্ধারের দুই দিনেও তার পরিচয় মেলেনি। সোমবার বিকালে আমিনবাজার ইউনিয়নের ঢাকা উত্তর সিটিকরর্পোরেশনের ময়লার ওই স্তুপে নারীর ৬ টুকরো লাশ উদ্ধার করে পুলিশ। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা উত্তর সিটিকরর্পোরেশনের ময়লার ওই স্তুপে পথশিশুরা পলিথিনে মোড়ানো অবস্থায় কয়েক টুকরো মানবদেহের অংশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে টুকরোগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তবে পোশাক না থাকায় নিহতের পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ।  

ঢাকা উত্তর সিটিকরর্পোরেশনে নিয়েজিত আনসার সদস্য সামসুল ইসলাম বলেন, মেয়েটি ৬ টুকরো (মাথা, ২ হাত, ২ পা, ও বডি) পাওয়া গেছে। তবে এর কোন ক্লু পাওয়া যায়নি। 

এদিকে এ ঘটনায় ওই এলাকার স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। মঙ্গলবার সকালে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। 

সাভার মডেল থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে কয়েকদিন আগে হত্যা করা হয়েছে। পরে হত্যাকারীরা সুযোগ বুঝে ওই স্থানে টুকরোগুলো ফেলে গেছে। প্রকৃত ঘটনার অনুসন্ধান করা হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।  


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য