Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৪৬

নারায়ণগঞ্জে হত্যা মামলায় আসামির ফাঁসি

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে হত্যা মামলায় আসামির ফাঁসি

নারায়ণগঞ্জ বন্দর উপজেলায় হত্যা মামলায় আমীর হোসেন (৫২) নামে এক আসামির ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় দেন। আমীর নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ইসলামবাগের মৃত ফালান ব্যাপারির ছেলে। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ৩ জুলাই রাতে গৃহবধূ তাসলিমা বেগমকে (৩৫) ধারালো চাকু দিয়ে কুপিয়ে হত্যা করেন আমীর। তাসলিমা আমীরের ছোট ভাই মনির হোসেনের স্ত্রী। হত্যাকাণ্ডের পরদিন এ ঘটনায় নিহত তাসলিমার স্বামী মনির বাদী হয়ে তার বড় ভাই আমীরের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ আমীরকে গ্রেফতার করে। হত্যাকাণ্ডের ঘটনা স্বীকার করে আমীর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। 

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) সালাহ উদ্দিন সুইট জানান, আসামি আমীর ও তার স্ত্রী বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে সে টাকা না দিয়ে পালিয়ে বেড়াতেন। এনজিও কর্মকর্তারা তাদের সন্ধান পাওয়ায় আমীর ধারণা করেন তার ছোট ভাই মনিরের স্ত্রী তাসলিমা তাদের সন্ধান দিয়েছে। আর তাই পূর্ব পরিকল্পনা মোতাবেক রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হলে তাসলিমাকে চাকু দিয়ে কুপিয়ে হত্যা করেন আমীর।

তিনি জানান, ১৭ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আদালত আসামির উপস্থিতিতে  ফাঁসির রায় ঘোষণা করেছেন। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য