১৩ অক্টোবর, ২০১৯ ২০:১০

বরিশাল জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ১৭ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ১৭ অক্টোবর

বরিশাল জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে আগামী ১৭ অক্টোবর। ওইদিন বিকেল ৩টায় বরিশাল সার্কিট হাউজের সভাকক্ষে এই সভার আয়োজন করা হয়েছে বলে সংগঠনের উপ-দপ্তর সম্পাদক কাইয়ুম খান কায়ছার সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। 

আগামী ২০ ও ২১ ডিসেম্বর দলের কেন্দ্রিয় সম্মেলন সামনে রেখে বিভিন্ন মেয়াদোত্তীর্ন ইউনিট কমিটি গঠন সহ সাংগঠনিক নানা প্রস্তুতির লক্ষ্যে এই বর্ধিত সভা আহ্বান করা হয়েছে। 

আজ বিকেলে প্রেরিত আওয়ামী লীগের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ওই দিনের বর্ধিত সভায় প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম এমপি। সভায় সভাপতিত্ব করিবেন জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি। 

সভায় বরিশাল জেলা আওয়ামী লীগ কার্যকরী কমিটির সকল সদস্যগণ, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, বরিশাল সিটি করপোরেশনের মেয়র, জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদক, দলীয় উপজেলা চেয়ারম্যান এবং পৌরসভার মেয়রগণকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর