Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৯ ১৬:৩৯

বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে ইয়াবাসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে ইয়াবাসহ যুবক আটক

বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজের ইন্টার্ন ডক্টরস হোস্টেলে অভিযান চালিয়ে ৫২০ পিস ইয়াবাসহ এক বহিরাগতকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১২ টায় কলেজ ক্যাম্পাসের এফএম নূর-উর রফি ইন্টার্ন ডক্টরস হোস্টেলে মেডিকেল কলেজ কর্তৃপক্ষের সহায়তার এই অভিযান চালায় মেট্রোপলিটন পুলিশ। 

এ সময় ওই হোস্টেলের ৩০৩ নম্বর কক্ষ থেকে রিফাত খান রন্টি নামে এক বহিরাগতকে ৫২০ পিস ইয়াবা এবং ইয়াবা সেবনের সরঞ্জামসহ আটক করে তারা। বহিরাগত রিফাত ওই কক্ষে অবৈধভাবে থাকতো বলে জানিয়েছে মেডিকেল কলেজ কর্তৃপক্ষ। তবে রিফাত উপস্থিত পুলিশকে জানিয়েছে তিনি ওই কক্ষে থাকতেন না। ওই কক্ষের এক আবাসিক ইন্টার্ন চিকিৎসকে ইয়াবা সরবরাহ করতে এসে ধরা পড়েন তিনি। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কর্তৃপক্ষের সহায়তায় ইন্টার্ন ডক্টরস্ হোস্টেলের ৩০৩ নম্বর কক্ষে অভিযান চালিয়ে ৫২০পিস ইয়াবা সহ রিফাত খান রন্টি নামে এক বহিরাগতকে আটক করে। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। মাদকসহ আটকের ঘটনায় তার বিরুদ্ধে মাদক আইনে আরেকটি মামলা হয়েছে বলে জানিয়েছেন কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম। 

হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন জানান, হাসপাতাল ক্যাম্পাসের সিমানা প্রাচীর সুরক্ষিত নয়। এ কারনে পাশের আলেকান্দা এলাকা থেকে মাদক সেবীরা ছাত্রদের ভয়-ভীতি দেখিয়ে হোস্টেলে মাদক গ্রহণ করে। এসব মাদক সেবনকারী কিংবা বিক্রেতাদের বিরুদ্ধে ছাত্র সমাজের সাহসী হয়ে প্রতিরোধ করা উচিত বলে মন্তব্য করেন তিনি। 

মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভূঁঞা বলেন, মাদক সেবন কিংবা ব্যবসার সাথে হোস্টেলের ইন্টার্ন চিকিৎসকরা জড়িত কিনা তা তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

বিডি প্রতিদিন/মজুমদার

 


আপনার মন্তব্য