১০ নভেম্বর, ২০১৯ ২০:২২

রাজশাহীতে আওয়ামী লীগ কার্যালয়ে জুয়ার আসর, আটক ৭

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে আওয়ামী লীগ কার্যালয়ে জুয়ার আসর, আটক ৭

রাজশাহীতে আওয়ামী লীগের একটি কার্যালয়ের জুয়ার আসর থেকে সাত জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শনিবার গভীর রাতে জেলার পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এ অভিযান চালানো হয়। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কাশিয়াডাঙ্গা থানা পুলিশ এ অভিযান চালায়।

আটক সাতজন হলেন- মতিউর রহমান (৫৩), হারান চন্দ্র দাস (৪২), হাসান আলী (৩৫), জামাল উদ্দিন (৪৮), ইউসুফ আলী (৫০), আমজাদ হোসেন (৪০) ও রাজু হোসেন (৩৪)। এদের মধ্যে হারান হড়গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সম্পাদক। আর মতিউর ওয়ার্ড কৃষক লীগের সভাপতি।
 
জুয়া খেলার সময় হাতেনাতে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার তাস ও নগদ টাকা জব্দ করা হয়। অভিযানের সময় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলীসহ তিনজন পালিয়ে গেছেন। 
 
কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, তাদের থানার বালিয়া এলাকায় হড়গ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের এই কার্যালয়। সেখানে দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসে বলে তারা খবর পান। এরপরই সেখানে পুলিশ পাঠানো হয়। এ সময় জুয়া খেলার সময় সাত জনকে আটক করা হয়। এনিয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। রবিবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।
 
স্থানীয়রা জানান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলী দলীয় কার্যালয়ে জুয়ার আসর বসিয়ে কমিশন আদায় করতেন। প্রতিরাতেই বসতো জুয়ার আসর। কিন্তু ভয়ে কেউ এর প্রতিবাদ করার সাহস পেতেন না। কেউ একজন গোপনে থানায় খবর দিলে পুলিশ এই অভিযান চালায়।
 
বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর