শিরোনাম
প্রকাশ : ২৬ জানুয়ারি, ২০২০ ১১:৩৯

বরিশালে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগীতার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগীতার উদ্বোধন

বরিশালে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগীতা ২০১৯-২০ এর উদ্বোধন হয়েছে। রবিবার সকাল ৯টায় বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেমিয়ামে বেলুন-ফেস্টুন উড়িয়ে প্রতিযোগীতার উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এসএম অজিয়র রহমান। 

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব প্রশান্ত কুমার দাসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (সদর) আবু রায়হান মোহাম্মাদ সালেহ, জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. নাঈমুল ইসলাম এবং পৃষ্ঠপোষক প্রাইম ব্যাংক লিমিটেডের বরিশাল শাখা প্রধান মোহাম্মদ ফরিদ হোসেন। 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং প্রাইম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হচ্ছে। সিমীত ওভার (একদিনের ম্যাচ) ফরমেটের এই প্রতিযোগীতায় জেলা ৮টি স্কুল অংশগ্রহণ করছে। আজ উদ্বোধনী দিনে সদর উপজেলার টাউন মাধ্যমিক বিদ্যালয় ও মহাবাজ মাধ্যমিক বিদ্যালয় ক্রিকেট দল পরস্পরের মোকাবেলা করে। আগামী ৮ ফেব্রুয়ারি প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ক্রিকেট সংগঠক মাহমুদুল হক তামিম।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য