২৪ ফেব্রুয়ারি, ২০২০ ২২:০১

দুই দিনের রিমান্ডে কাউন্সিলর রাজীব

নিজস্ব প্রতিবেদক

দুই দিনের রিমান্ডে কাউন্সিলর রাজীব

তারেকুজ্জামান রাজীব

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৩ নম্বর ওয়ার্ডের বহিষ্কৃত কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে দুই দিন রিমান্ডে নেয়ার অনুমতি দিয়েছেন আদালত। সোমবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ মিল্লাত হোসেন রিমান্ডের এ আদেশ দেন। 

এর আগে রাজধানীর মোহাম্মদপুর থানায় দায়ের করা অর্থ পাচার মামলার তদন্ত কর্মকর্তা আসামি রাজীবকে আদালতে হাজির করে ১০ দিন রিমান্ডে নেয়ার আবেদন করেন। এর আগে গত ১২ ফেব্রুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় বাদী হয়ে এ মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, ১৯ অক্টোবর দিবাগত রাতে রাজধানীর ভাটারা এলাকায় এক বন্ধুর বাসায় আত্মগোপনে থাকা রাজীবকে গ্রেফতার করে র‌্যাব। ওই বাসা থেকে ৭টি বিদেশি মদের বোতল, একটি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি, নগদ ৩৩ হাজার টাকা ও একটি পাসপোর্ট জব্দ করা হয়। 

২০১৫ সালে ডিএনসিসির ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ার আগে দৃশ্যমান কোনো ব্যবসাই ছিল না মোহাম্মদপুরের তারেকুজ্জামান রাজীবের। বর্তমানেও কাউন্সিলর হিসেবে সরকারি সম্মানীর বাইরে কোনো আয়ের উৎস নেই। তবে সম্পদের পাহাড় গড়েছেন স্বঘোষিত ‘জনতার কাউন্সিলর’ রাজীব।

২০১৫ সালে কাউন্সিলর নির্বাচনে তিনি ছিলেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী। দলীয় প্রার্থী ও মহানগর উত্তর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ বজলুর রহমানকে হারিয়ে তিনি নির্বাচিত হন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর