১ এপ্রিল, ২০২০ ২১:৫৫

রাজধানীতে ৫০ পরিবারকে খাবার পৌঁছে দিল ০৭০৯ মুন্সীগঞ্জ গ্রুপ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে ৫০ পরিবারকে খাবার পৌঁছে দিল ০৭০৯ মুন্সীগঞ্জ গ্রুপ

রাজধানীর দনিয়া এলাকায় ৫০টি দুস্থ পরিবারকে অন্তত চার দিনের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে ‘স্টারস্ অব মুন্সীগঞ্জ ০৭০৯’ নামে ফেসবুক ভিত্তিক একটি গ্রুপের সদস্যরা। আজ বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত গ্রুপটির সদস্যরা দনিয়া এলাকার এসব পরিবারের বাসায় বাসায় গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে। 

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চার কেজি চাল, এক কেজি আটা, দুই কেজি আলু, আধা কেজি ডাল, আধা কেজি পেয়াজ, আধা লিটার সয়াবিন তেল, আধা কেজি লবন ও একটি হাত ধোয়ার সাবান।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন গ্রুপ এডমিন আরাফাত মুন্না, সিএম সায়মন, মডারেটর শোয়েব সবুজ, জহির রায়হান, গ্রুপ সদস্য আশিকুর রহমান, সিমান্ত আসিফ, আতিকুল ইসলাম দিপু, হাসান অনির ও হাসিব রহমান।

এসময় আরাফাত মুন্না বলেন, আমদের এই ক্ষুদ্র প্রচেষ্টায় আমাদের অনেক বন্ধু সহযোগীতা করেছে। আজকে আমারা যাদের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি তারা আসলে সবাই কাজ করে খেতেন। কিন্তু করোনাভাইরাসের প্রতিরোধে সরকার ঘোষিত ছুটির কারণে তাদের আয়ের পথ বন্ধ হয়ে গেছে। এ জন্য আমরা চেষ্টা করেছি এদের বাইরে ডেকে এনে না দিয়ে তাদের ঘরে খাবারের ব্যাগটি পৌঁছে দিতে। 

তিনি আরও বলেন, যেহেতু নগরীর সব কিছুই বন্ধ এ কারণে আমাদের সবারই পকেট খরচের টাকা কিন্তু বেঁচে যাচ্ছে। আমি সবাইকে অনুরোধ করবো, আসুন অন্তত এই বেঁচে যাওয়া পকেট খরচের টাকা দিয়েই নিজের পাশের কষ্টে থাকা মানুষ গুলোর পাশে দাড়াই। ২০০৭ সালে এসএসসি ও ২০০৯ সালে এইচএসসি পরীক্ষা দেওয়া মুন্সীগঞ্জ জেলার বন্ধুদের নিয়ে এ গ্রুপটি খোলা হয়েছে বলে জানান মুন্না।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর