শিরোনাম
প্রকাশ : ৯ এপ্রিল, ২০২০ ১৯:৪০

বাড়ি ভাড়া মওকুফ ও ভাড়াটিয়াদের উপহার পৌঁছে দিলেন প্রকৌশলী হাসেম

নিজস্ব প্রতিবেদক

বাড়ি ভাড়া মওকুফ ও ভাড়াটিয়াদের উপহার পৌঁছে দিলেন প্রকৌশলী হাসেম

করোনাভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে বাড়ির ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ করার পাশাপাশি তাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া।

রাজধানীর রামপুরা উলন রোডস্থ বাসার ১৩ জন ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করাসহ খাদ্য সামগ্রী পৌঁছে দেন তিনি। এছাড়াও বাড়ির আশেপাশে ১৩০ জন অসহায়, দিনমজুর, গরীব মানুষকে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

প্রকৌশলী আবুল হাসেম মিয়া পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একে এম এনামুল হক শামীমের বাবা।

বিষয়টি নিশ্চিত করে ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি নুর এ আলম আশিক তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

স্ট্যাটাসে তিনি বলেন, ‘করোনাভাইরাসের এই বৈশ্বিক দুর্যোগে সমগ্র বিশ্বের পাশাপাশি বাংলাদেশও আক্রান্ত। দেশব্যাপী চলছে এক ধরনের লকডাউন। ফলে দুর্বিপাকে পড়েছেন বিত্তহীন, অসহায়, অস্বচ্ছল, দিনমজুর ও রিক্সাচালকরা। এই ক্রান্তিলগ্নে এ সকল মানুষের পাশে দাঁড়িয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পানি সম্পদ উপমন্ত্রীর শ্রদ্ধেয় বাবা বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া। রাজধানী ঢাকার রামপুরাস্থ উলন এলাকার বাড়ি বাড়ি গিয়ে প্রায় ১৩০ জন বিত্তহীন, অসহায়, অস্বচ্ছল, দিনমজুর ও রিক্সাচালকের পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

উল্লেখ্য যে, উলনে তার মালিকানাধীন "রত্নগর্ভা মা বেগম আশ্রাফুন নেছা" ভবনের ১৩টি পরিবারের বাড়ি ভাড়া মওকুফসহ ভাড়াটিয়াদের মাঝে চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, লবণ, সাবান ও জীবাণুনাশক বিতরণ করেছেন।’

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য