২৪ মে, ২০২০ ২৩:২২

মেহেন্দিগঞ্জে ঈদ উপহার প্রদান

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

মেহেন্দিগঞ্জে ঈদ উপহার প্রদান

বরিশালের মেহেন্দিগঞ্জে উপজেলায় ৭৮৪টি মসজিদের ইমামের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নগদ অর্থ সহায়তা পৌঁছে দিয়েছেন পংকজ নাথ এমপি। রবিবার সকাল ১১টায় মেহেন্দিগঞ্জ পৌর শহরের সরকারী পাতারহাট রসিক চন্দ্র মহাবিদ্যালয় মাঠে শারীরিক দূরত্ব সহ স্বাস্থ্য বিধি অনুসরণ করে চেয়ারে বসিয়ে ৭৮৪টি মসজিদের ইমাম ও মসজিদ পরিচালনা কমিটির নেতৃবৃন্দের হাতে প্রধানমন্ত্রীর সহায়তার অর্থ তুলে দেন তিনি। 

এ সময় পংকজ নাথ এমপি বলেন, এবার ঈদ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের আড়াই লাখ মসজিদে ১শ’ ২২ কোটি ২ লাখ ১৫ হাজার টাকা প্রদান করেছেন। এই বরাদ্দের মধ্য দিয়ে মেহেন্দিগঞ্জে ৭৮৪টি মসজিদের ইমাম ও মসজিদ পরিচালনা কমিটির নেতৃবৃন্দের হাতে প্রধামন্ত্রীর ঈদ উপহারের ৫ হাজার টাকা করে তুলে দেয়া হয়। শারীরিক দূরত্ব অনুসরন করে চেয়ারে বসিয়ে বিতরন করা হয় এই অর্থ। 

এই অর্থ ঈদ উপলক্ষ্যে মসজিদ ব্যবস্থাপনায় খরচ করবেন ইমাম ও মসজিদ পরিচালনা কমিটির নেতৃবৃন্দ। ঈদের আগ মুহূর্তে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পেয়ে খুশি ইমামগণ। 

এ সময় উপজেলা চেয়ারম্যান মাহফুজ-উল আলম লিটন, পৌর মেয়র কামালউদ্দিন খান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুস চন্দ্র দে সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর