১ জুলাই, ২০২০ ২১:৪৭

'আমার সন্তান হত্যার বিচার চাই'

নারায়ণগঞ্জ প্রতিনিধি

'আমার সন্তান হত্যার বিচার চাই'

‘আমার একটি মাত্র ছেলে। ছেলেকে লেখাপড়া করিয়ে বিয়ে করিয়েছি। ছেলেকে নিয়ে আমার কত স্বপ্ন ছিল। আমার সেই ছেলেটিকে কেড়ে নিয়ে গেল সন্ত্রাসীরা। আমার ছেলেটির কোনো দোষ ছিল না। আমি আমার সন্তান হত্যার বিচার চাই। আমি আমার সন্তান হত্যাকারীদের ফাঁসি চাই। আমি আর কিছু চাই না।’

এভাবেই আহাজারি করে কান্না জড়িত কণ্ঠে কথাগুলো বলছিলেন কিশোর গ্যাংয়ের হাতে নিহত নারায়ণগঞ্জ সদর উপজেলার পশ্চিম দেওভোগ আদর্শনগর এলাকার মোঃ শরিফ মাদবরের মা রহিমা বেগম। এসময় তার কান্নায় চারপাশের পরিবেশ ভারী হয়ে উঠে। তাকে সান্তনা দেয়ার মতো তাৎক্ষণিকভাবে কেউ ভাষা খুঁজে পাচ্ছিলেন না। 

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মো. শরিফ মাদবরের হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। আর ওই মানববন্ধনে মা ও বাবাসহ এলাকাবাসী উপস্থিত হয়েছিলেন বিচারের দাবিতে। 

মো. শরিফ মাদবরের মা রহিমা বেগম বলেন, আমার ছেলে কি অপরাধ করেছিল? কেন তাকে অল্প বয়সেই পৃথিবী ছেড়ে যেতে হল। প্রধানমন্ত্রীর কাছে আমার আকুল আবেদন আমার ছেলের হত্যাকারীদের বিচার করেন। আমি আমার ছেলে হত্যার ফাঁসি চাই ফাঁসি চাই। শামীম ওসমানের প্রতি আমার আহবান, আমি আমার ছেলে হত্যার বিচার চাই আমি বিচার চাই। 

মা রহিমা বেগমের মতো বাবা শরিফ মাদবরও কেঁদে কেঁদে বলেন, আমি আমার ছেলে হত্যাকারীদের বিচার চাই। নারায়ণগঞ্জ প্রশাসনের প্রতি আমার আহবান আমার ছেলে হত্যাকারীদের বিচার নিশ্চিত করেন। 

প্রসঙ্গত, গত ১ এপ্রিল নারায়ণগঞ্জের ফতুল্লায়য় কিশোর গ্যাংয়ের হামলায় শরীফ মাদবর নিহত হন। দেওভোগ আদর্শনগর এলাকায় তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। শরীফ দেওভোগ আদর্শনগর এলাকার আলাল মাদবরের ছেলে। তিনি বাড়ির অদূরে বৃষ্টি ইলেকট্রনিক্স নামের একটি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ছিলেন। তার প্রতিষ্ঠানে টিভি-ফ্রিজ বিক্রি করা হতো। এ ঘটনায় নিহতের বাবা ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও ২-৩ জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর