৪ জুলাই, ২০২০ ১৩:৫৮

ব্রয়লার মুরগির দাম কমেছে

অনলাইন ডেস্ক

ব্রয়লার মুরগির দাম কমেছে

রাজধানীর বিভিন্ন বাজারে একদিনের ব্যবধানে ব্রয়লার মুরগির দাম কেজিতে ১০ টাকা পর্যন্ত কমেছে। শনিবার রাজধানীর বিভিন্ন বাজারের খুচরা ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে এমন তথ্য পাওয়া গেছে।

খুচরা ব্যবসায়ীদের দেয়া তথ্য অনুযায়ী, ব্রয়লার মুরগির কেজি বিক্রি হচ্ছে ১৫০ থেকে ১৬০ টাকা, যা গতকাল শুক্রবার ছিল ১৬০ থেকে ১৭০ টাকা। এ হিসেবে একদিনের ব্যবধানে ব্রয়লার মুরগির দাম কেজিতে কমেছে ১০ টাকা।

খিলগাঁওয়ারের এক ব্যবসায়ী বলেন, ব্রয়লার মুরগির দাম অনেক দিন ধরেই চড়া। সাধারণত শুক্রবার মুরগির দাম একটু বেশি থাকে। গতকাল ১৭০ টাকা কেজি ব্রয়লার বিক্রি করেছি। আজ ১৬০ টাকা বিক্রি করছি।

রামপুরায় ১৫০ টাকা কেজি ব্রয়লার বিক্রি করা একজন বলেন, গতকাল ১৬০ থেকে ১৬৫ টাকা কেজি ব্রয়লার বিক্রি করেছি। আজ পাইকারি বাজার থেকে একটু কম দামে মুরগি কিনতে পেরেছি। তাই ১৫০ টাকা কেজি বিক্রি করছি। তবে ক্রেতা খুব একটা নেই।

এদিকে সরকারি প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন (টিসিবি) জানিয়েছে, সপ্তাহের ব্যবধানে ব্রয়লার মুরগির দাম এক দশমিক ৬১ শতাংশ কমেছে। খুচরা বাজারে ব্রয়লার মুরগির কেজি বিক্রি হচ্ছে ১৪৫ থেকে ১৬০ টাকা, যা আগে ছিল ১৫০ থেকে ১৬০ টাকা কেজি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর