শিরোনাম
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৮:২৯
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৯:২১

শেখ হাসিনা অধিকার হারা মানুষের স্বপ্নের সারথি: এমপি বাবলা

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনা অধিকার হারা মানুষের স্বপ্নের সারথি: এমপি বাবলা

জাতীয় পার্টির কো চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, জাতির পিত্যার কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা শুধু বাংলাদেশের অধিকার বঞ্চিতদের অধিকার প্রতিষ্ঠায় কাজ করছেন না। তিনি এখন গোটা দুনিয়ার অধিকারহারা মানুষের স্বপ্নের সারথি। সাম্প্রতিক সময়ে করোনা সংকট মোকাবেলায় করণীয় নিয়ে জাতিসংঘসহ বিশ্ব ফোরামে বিভিন্ন ভার্চুয়ালি বক্তব্যে দিয়ে তিনি গোটা দুনিয়ার অধিকার বঞ্চিত মানুষের কথা তুলে ধরেছেন। করোনা সংকট মোকাবেলাসহ ভ্যাকসিন বিতরণে করণীয় সর্ম্পকে শেখ হাসিনার পরামর্শ বিশ্ব দরবারে সমাদৃত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে দেয়া এক ভিডিও বার্তায় জাপা এমপি বাবলা এই কথা বলেন।

প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তার দীর্ঘায়ু কামনা করে ঢাকা-৪ আসনের এমপি বাবলা আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো একটি ক্ষুধা দারিদ্র, দুর্নীতি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করা। জাতির পিতার এই স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা কাজ যাচ্ছেন। জাতীয় পার্টি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সহযাত্রী হিসেবে কাজ করছে। 

ভিডিও বার্তায় বাবলা আরও বলেন, স্বাধীনতাবিরোধী শক্তির নানা চক্রান্ত ষড়যন্ত্র উপেক্ষা করে শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে বাংলাদেশ আজ উন্নয়ন অগ্রগতি আর সমৃদ্বির রোল মডেলে পরিণত হয়েছে। অচিরেই বাংলাদেশ গোটা দুনিয়ার বুকে উন্নত সমৃদ্ধশালী রাষ্ট্র হিসেবে আবির্ভূত হবে। 

এদিকে, শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সোমবার আবু হোসেন বাবলার ব্যক্তিগত উদ্যোগে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বাবলার নির্বাচনী এলাকার পোস্তগোলা রাজউক জামে মসজিদ ও শ্যামপুর কদমতলী জামে মসজিদে বাদ আছর দোয়া মাহফিল ও সন্ধ্যা সাত টায় রামকৃঞ্চ গোস্বামী মন্দিরে বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন বাবলার প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারি সাংবাদিক সুজন দে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর