২২ অক্টোবর, ২০২০ ০৯:৪৭

কেরানীগঞ্জে ৯০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

কেরানীগঞ্জে  ৯০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ৯০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)- এর সদস্যরা। গ্রেফতারকৃতরা হলেন মোছাঃ সোনিয়া আক্তার (৩২)  ও মোঃ ওবায়দুল্লাহ মমিন (২৫)। 

বুধবার (২১ অক্টোবর) রাতে  র‌্যাব-১০ সিপিসি-২, কেরানীগঞ্জ  ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ ও স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক আমিনুল ইসলামের নেতৃত্বে দক্ষিন কেরাণীগঞ্জের হাসনাবাদ এলাকায় মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে সোনিয়াকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৫০০ পিস ইয়াবা, ১ টি মোবাইল ও নগদ ১৯৫ টাকা  জব্দ করা হয়।

অপরদিকে, গোপান সংবাদের ভিত্তিতে দক্ষিন কেরাণীগঞ্জের বসুন্ধরা এলাকা থেকে মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে মমিনকে  গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৪০০ পিস ইয়াবা, ১ টি মোবাইল ও নগদ ১৫০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১০ সিপিসি-২, কেরাণীগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক আমিনুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ  মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। তাদের বিরুদ্ধেদক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর