শিরোনাম
প্রকাশ : ৩১ অক্টোবর, ২০২০ ২০:২০

রাজধানীতে বাসের ধাক্কায় সাইকেল চালকের মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীতে বাসের ধাক্কায় সাইকেল চালকের মৃত্যু
প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইলে বাস ধাক্কায় বাইসাইকেল আরোহী অজ্ঞাতনামা (২৫) এক ব্যক্তি নিহত হয়েছে। আজ শনিবার বেলা সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬টায় তার মৃত্যু হয়।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী আহমেদ শরীফ গণমাধ্যমকে জানান, ওই ব্যক্তি সাইসাইকেল চালিয়ে যাচ্ছিল। মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনে মেইন রোডে পেছন থেকে একই দিকে আসা একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হয় সে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি জানান, তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তির নাম-পরিচয় কেউ জানাতে পারেনি। তার পরনে ছিল ট্রাউজার ও এ্যাশ কালারের শার্ট। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম গণমাধ্যমকে জানান, সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যুর ঘটনায় বাস জব্দ করা হয়েছে। এর চালককেও আটক করা হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর