শিরোনাম
প্রকাশ : ৫ ডিসেম্বর, ২০২০ ১৭:০২
প্রিন্ট করুন printer

বরিশাল টিটিসি’র কার্যক্রম পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল টিটিসি’র কার্যক্রম পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউটের (টিটিসি) ২৭৫তম ব্যাচের প্রশিক্ষিত শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ এবং ২৭৬তম কোর্সের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদেশ গমনেচ্ছু টিটিসি’র বিদায়ী শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ ও নতুন কোর্সের উদ্বোধন করেন।

জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টিটিসি’র অধ্যক্ষ মো. গোলাম কবির, মহিলা টিসিসি’র অধ্যক্ষ আলী আহম্মেদ ইমরান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি বলেন, দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। দেশের অগ্রযাত্রায় কারিগরি জ্ঞান সম্পন্ন মানুষের বিশেষ ভ‚মিকা রাখতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সবার সম্মিলিত প্রচেস্টায় ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বের অন্যতম উন্নত রাস্ট্রে পরিনত হবে। উন্নয়ন অগ্রযাত্রায় যার যার অবস্থান থেকে ভূমিকা রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান পানি সম্পদ প্রতিমন্ত্রী। 

অনুষ্ঠানে টিটিসি’র কারিগরি কোর্স সম্পন্ন করা ২৭৫তম ব্যাচের বিদেশগমনেচ্ছু ৫জন শিক্ষার্থীর মাঝে সনদ বিতরণ করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী। এর আগে প্রতিমন্ত্রী টিটিসি ও মহিলা টিটিসি’র সার্বিক কার্যক্রম পরিদর্শন করেন।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর