শিরোনাম
প্রকাশ : ৫ ডিসেম্বর, ২০২০ ১৯:৫৮
আপডেট : ৫ ডিসেম্বর, ২০২০ ২০:৩৫
প্রিন্ট করুন printer

বেড়াতে নিয়ে মাদ্রাসা ছাত্রের গোপনাঙ্গ কেটে নিল বন্ধুরা!

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

বেড়াতে নিয়ে মাদ্রাসা ছাত্রের গোপনাঙ্গ কেটে নিল বন্ধুরা!
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বন্ধুদের সাথে ঘুরতে বেরিয়ে গোপনাঙ্গ হারিয়েছে ইমরান হোসেন (১৫) নামে এক কিশোর। বন্ধুরাই তার গোপনাঙ্গ কেটে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (৪ ডিসেম্বর) রাত সাড়ে এগারোটার দিকে উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রিজের নিচ থেকে গুরুতর অবস্থায় ওই কিশোরকে পুলিশ উদ্ধার করে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত ইমরান উপজেলার হামছাদি গ্রামের আনোয়ার উদ্দিন মিয়ার ছেলে। সে উলুকান্দি হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

আহত কিশোরের বরাত দিয়ে সোনারগাঁ থানা পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় এলাকার একটি ওয়াজ মাহফিলে গিয়েছিল ওই কিশোর। পরে সেখান থেকে তার কয়েকজন বন্ধু পানাম নগরীতে ঘুরাতে নিয়ে যায়। পরে তার বন্ধুদের মধ্যে কেউ একজন তার চোখ কাপড় দিয়ে বেঁধে তাকে অচেতন করে তার গোপনাঙ্গ কেটে ফেলে পালিয়ে যায়। রাত সাড়ে দশটার দিকে ওই কিশোরের জ্ঞান ফিরলে সে পানাম নগর থেকে একটি সিএনজি নিয়ে মোগড়াপাড়া চৌরাস্তা ব্রিজের নিচে এসে অচেতন হয়ে পড়ে থাকে। ওই সময় পথচারীরা তাকে এ অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। 

ঘটনাস্থলে যাওয়া সোনারগাঁ থানার উপ-পরিদর্শক মো. আরিফ জানান, চৌরাস্তা ফুটওভার ব্রিজের নিচ থেকে আহত কিশোর ইমরানকে গোপনাঙ্গ কাটা অবস্থায় উদ্ধার করি। পরে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করি। সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 
আহত ইমরানের বড় ভাই ওমর ফারুক জানান, এ ঘটনার হামলাকারীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সঠিক বিচার দাবি করছেন। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে মামলা দায়ের করবেন।

বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, কারা কেন এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়টি আমরা খতিয়ে দেখছি। আহত ছাত্র সুস্থ না হওয়া পর্যন্ত তার সাথে আমরা কথা বলতে পারছি না। একমাত্র সে-ই বিষয়টি সঠিকভাবে বলতে পারবে। তবে ভুক্তভোগীর পরিবার এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ দিলে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর