২৪ জানুয়ারি, ২০২১ ১৬:১২

২৩ হাজার টাকা ঋণ মাথায় নিয়ে প্রতিটি শিশুর জন্ম : রিজভী

অনলাইন ডেস্ক

২৩ হাজার টাকা ঋণ মাথায় নিয়ে প্রতিটি শিশুর জন্ম : রিজভী

ফাইল ছবি

‘আজকে ২৩ হাজার টাকার বেশি ঋণ মাথায় নিয়ে প্রতিটি শিশু জন্মগ্রহণ করছে’ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। গতকাল শনিবার বেলা ১১টায় জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে গাজীপুরে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, ‘হঠাৎ করে একটি টেলিভিশনের সংবাদে দেখলাম বাংলাদেশ ব্যাংকের রাজস্ব থেকে ১ লাখ ৬২ হাজার কোটি টাকা পাচার হয়ে গেছে। তারপর সরকারের পক্ষ থেকে মিডিয়ার ওপর চাপ প্রয়োগ করে ওই সংবাদটি বন্ধ করে দেওয়া হয়েছে। এই ঘটনাটি প্রচার করলে সরকারের রুই, কাতলা, মৃগেল সব বেরিয়ে পড়বে। এই কারণে গোয়েন্দারা চাপ দিয়ে সংবাদটির প্রচার বন্ধ করে দিয়েছেন। যতটুকু প্রচার হয়েছে. তাতেই বোঝা গেছে থলের বিড়ালটি কী অবস্থায় রয়েছে।

তিনি বলেন, এই তথাকথিত উন্নয়নের নামে লোপাট করেছেন, দিনের ভোট রাতে করেছেন, ‘ভোটারদের ভোট দিতে দেননি। আপনারা উন্নয়নের কথা বলছেন, এই উন্নয়নের টাকা জনগণের কাছে যায়নি, গেছে মন্ত্রী-এমপিদের কাছে। আমরা যারা বিরোধী রাজনীতি করি, আমরা রাতে ঘুমাতে পারি না। আমাদের অবস্থা- জলে কুমির ডাঙায় বাঘ। তারপরও আমরা বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে দাঁড়াই।’

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর