২৫ জানুয়ারি, ২০২১ ১৭:৪৭

রামেক হাসপাতাল থেকে নবজাতক চুরির পর এবার রক্তদাতার টাকা চুরি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রামেক হাসপাতাল থেকে নবজাতক চুরির পর এবার রক্তদাতার টাকা চুরি
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ার্ড থেকে নবজাতক চুরির ঘটনার রেশ না কাটতেই এবার ব্লাড ব্যাংক থেকে এক রক্তদাতার পকেট থেকে দশ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে। রবিবার বিকালে এই চুরির ঘটনা ঘটে বলে দাবি করেছেন নাটোর থেকে আসা এক ব্যক্তি। অভিযোগ পেয়ে সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর শনাক্তের চেষ্টা করে হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু সোমবার দুপুর পর্যন্ত চোরকে শনাক্ত করা যায়নি। কারণ চোরের মুখে মাস্ক ছিল। 
 
জানা গেছে, নাটোরের করটা এলাকার সুমনা নামের এক নারী গত ২৩ জানুয়ারি সড়ক দুর্ঘটনায় আহত হন। তাকে ওইদিনই রামেক হাসপাতালে ভর্তি করা হয়। আবদুর রউফ নামে রোগীর এক আত্মীয় রক্ত দিতে নাটোর থেকে রাজশাহী আসেন রবিবার। রক্তদান শেষে রউফ কিছুক্ষণ পেমেন্ট শাখায় বসেন। এ সময় এক অচেনা ব্যক্তি তার পাশে গিয়ে বসেন। তখন চোর আবদুর রউফের জ্যাকেটের পকেটে থাকা ১০ হাজার টাকা টেনে নিয়ে চম্পট দেন।
 
টাকা চুরির বিষয়টি নিশ্চিত হয়ে আবদুর রউফ, তার ভাই আবদুর রহিম ও ভাগ্নি ঝরণা খাতুন রামেক হাসপাতালের পরিচালকের ব্যক্তিগত সহকারির কাছে অভিযোগ দেন। তবে চেষ্টা করেও চোরকে শনাক্ত করা সম্ভব হয়নি। 
 
হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, ওই ব্যক্তিটি একজন পকেটমার হতে পারেন। পাশে বসে পকেট থেকে টাকা টেনে নিয়ে পালিয়েছেন। 
 
উল্লেখ্য, চারদিন আগে রামেক হাসপাতালের ওয়ার্ড থেকে একটি নবজাতক চুরির ঘটনা ঘটে। পরদিন পুলিশ চুরি যাওয়া নবজাতককে উদ্ধার করে। এ ঘটনায় নিঃসন্তান এক দম্পতিকে গ্রেফতার করা হয়েছে।
 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর