শিরোনাম
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০২১ ১১:১৬
আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০২১ ১১:২৯
প্রিন্ট করুন printer

''খেতাব বাতিলে মানুষের মন থেকে জিয়ার নাম মুছে যাবে?''

অনলাইন ডেস্ক

''খেতাব বাতিলে মানুষের মন থেকে জিয়ার নাম মুছে যাবে?''

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, সরকার সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মুক্তিযুদ্ধের জন্য প্রাপ্ত খেতাব বাতিল করছে, তাতে কি মানুষের মন থেকে তার নাম মুছে যাবে? 

নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সদস্য আবু বকর সিদ্দিকীর ৪র্থ মৃত্যুবার্ষিকীতে কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম এ কবীর হাসান এর সঞ্চালনায় স্মরণসভায় তিনি তার সভাপতির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরও বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ বিশ্ববিদ্যালয় থেকে আমার সব সার্টিফিকেট বাতিল করেছে, অথচ আমি পরীক্ষাই দিইনি।

মাহমুদুর রহমান মান্না আরও বলেন, যারা হাজার হাজার কোটি টাকা ব্যাংক ঋণ নিয়ে আর শোধ করে না তাদেরকে কিছু বলা হয় না; কোমরে দড়ি বেঁধে নিয়ে যান অল্প কটাকা ঋণ পরিশোধ করতে না-পারা গরিব মানুষকে। কয়েকটি ফ্লাইওভার হলেই উন্নয়ন হয় না। দেশের মানুষ এ উন্নয়ন চায় না।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের উপদেষ্টা এস এম আকরাম, সমন্বয়ক শহীদুল্লাহ কায়সার, কেন্দ্রীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মমিনুল ইসলাম, মোফাখখারুল ইসলাম নবাব, শাহনাজ রানু, ঢাকা মহানগর দক্ষিণ এর সদস্য সচিব আতিকুল ইসলাম, দক্ষিণের সদস্য সচিব রাজ্জাক সজিব, জাতীয় শ্রমিক জোটের সাধারণ সম্পাদক বাদল খান। 


বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর