শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০২১ ২০:৫৩
আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০২১ ২১:০৩
প্রিন্ট করুন printer

সাভারে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দুই যুবক আহত

সাভার প্রতিনিধি

সাভারে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দুই যুবক আহত
হামলায় আহত দুজনের একজন।

সাভারের পৌর এলাকা দক্ষিণপাড়া এলাকায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন দুই যুবক। পরে তাদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে দক্ষিণপাড়া মহল্লায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় হামলাকারী সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও ১০-১৫ জনের বিরুদ্ধে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার।

আহতরা হলেন-সাভার মধ্যপাড়া এলাকার বিপফ রজবংশীর ছেলে সুমন রাজবংশী (২৭) ও সেন্টু রাজবংশীর ছেলে শিমুল রাজবংশী (২২)। এদের মধ্যে সুমনের অবস্থা আশঙ্কাজনক।

আহত সুমনের বড় ভাই আনন্দ রাজবংশী বলেন, বৃহস্পতিবার রাতে মধ্যপাড়া মন্দিরে সরস্বতী পূজা উপলক্ষে নাচাকে কেন্দ্র করে সুমন ও শিমুলের সাথে মাহবুব ও আলামীন নামে দুই কিশোরের বাকবিতণ্ডা হয়। পরে সুমন ও শিমুল মন্দির থেকে বেড়িয়ে দক্ষিণপাড়া এলাকায় গেলে দল বেধে ওই কিশোররা তাদের ওপর হামলা চালায়।

একপর্যায়ে তারা সুমন ও শিমুলকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তারা হাসপাতালের আইসিইউতে আছেন।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, লিখিত অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর