৮ মার্চ, ২০২১ ১৬:৩২

বরিশাল ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

সভাপতি ফিরদাউস সোহাগ ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন সুমন।

বরিশাল ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিইমজা) নতুন কমিটি গঠিত হয়েছে। সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ফিরদাউস সোহাগকে সভাপতি এবং মাছরাঙ্গা টেলিভিশনের ব্যুরো প্রধান গিয়াস উদ্দিন সুমনকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির সহ-সভাপতি হয়েছেন যথাক্রমে এসএ টেলিভিশনের ব্যুরো প্রধান সালেহ টিটু এবং নিউজ ২৪-এর ব্যুরো প্রধান রাহাত খান।

সহ-সাধারণ সম্পাদক করা হয়েছে চ্যানেল টোয়েন্টিফোরের ব্যুরো প্রধান কাওছার হোসেন রানা, কোষাধ্যক্ষ সময় টেলিভিশনের সিনিয়র ক্যামেরাপার্সন কাজী মাহমুদুন্নবী এবং দপ্তর সম্পাদক হয়েছেন নিউজ ২৪-এর ক্যামেরাপার্সন মো. শাহিন হাওলাদার সুমন।

এছাড়া নির্বাহী সদস্য হয়েছেন এসএ টেলিভিশনের ক্যামেরাপার্সন নারায়ন সাহা, ডিবিসি টেলিভিশনের ব্যুরো প্রধান অপূর্ব অপু এবং ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের ক্যামেরাপার্সন দেওয়ান মোহন। কমিটির প্রধান উপদেষ্টা করা হয়েছে ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের ব্যুরো প্রধান মুরাদ আহমেদকে।

নতুন কমিটি গঠন উপলক্ষে রবিবার রাতে সদর রোডের নাহার মঞ্জিলের নিউজ ২৪ কার্যালয়ে বিইমজা’র এক সভা অনুষ্ঠিত হয়। বিইমজা’র আহ্বায়ক মুরাদ আহমেদের সভাপতিত্বে সভায় সংগঠনের সকল সদস্য উপস্থিত ছিলেন। সভায় উপস্থিত সদস্যদের কন্ঠভোটে সংগঠনের নতুন কমিটি গঠিত হয়। এই কমিটি আগামী ২ বছর দায়িত্ব পালন করবে। নতুন কমিটির দপ্তর সম্পাদক মো. শাহিন হাওলাদার সুমন প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর