শিরোনাম
প্রকাশ : ১১ মার্চ, ২০২১ ২১:১৯
প্রিন্ট করুন printer

জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করবেন ভারতের প্রধানমন্ত্রী: গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী

নাজমুল হুদা, সাভার

জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করবেন ভারতের প্রধানমন্ত্রী: গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী

আগামী ২৬ মার্চ সাভার জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বৃহস্পতিবার দুপুরে সাভার জাতীয় স্মৃতিসৌধের ধোয়া মোছা ও রং তুলির কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। 

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এসময় আরও বলেন, আগামী ১৭ মার্চ মালদ্বীপের রাষ্ট্রপতি এবং ২২ মার্চ নেপালের রাষ্ট্রপতি সাভার জাতীয় স্মৃতিসৌধে ফুল দিতে আসবেন। এছাড়ও শীলঙ্কার প্রধানমন্ত্রী এ মাসের যেকোন দিন স্মৃতিসৌধে আসবেন। 

প্রতিমন্ত্রী এসময় আরও বলেন, চারটি দেশের রাষ্ট্র প্রধানরা বাংলাদেশে আসায় ঢাকা, সাভারসহ দেশে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। তারা স্মৃসিসৌধে আসায় ইতিমধ্যে স্মৃতিসৌধে ধোয়া মোছা ও রং তুলির কাজ শেষে হয়েছে। স্মৃতিসৌধসহ ঢাকা আরিচা মহাসড়ক সাজানো হয়েছে নতুন রুপে।  

প্রতিমন্ত্রীর সাথে এসময় আরও উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব শহিদুল্লাহ খন্দকার, গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শামীম আখতার, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেহ উদ্দিন, স্মৃতিসৌধের উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমানসহ আরও অনেকে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর