১০ এপ্রিল, ২০২১ ২০:২১

টঙ্গীতে লিফটের নিচ থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

টঙ্গী প্রতিনিধি:

টঙ্গীতে লিফটের নিচ থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

গাজীপুরের টঙ্গীতে নিখোঁজের তিনদিন পর বাড়ির লিফটের নিচ থেকে ঝুট ব্যবসায়ী কাজী আব্দুল হালিম (৪৪) এর লাশ উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। শনিবার বিকালে একটি পোশাক কারখানার পেছনে শফিকুল ইসলামের বাড়ির লিফটের নিচ থেকে এ লাশ উদ্ধার করা হয়। 

এ ঘটনায় পুলিশ ওই বাড়ির তত্ত্বাবধায়ক লিটন ও শরিফকে আটক করেছে। নিহত হালিম বগুড়া জেলার শিবগঞ্জ থানার চাপাচিল গ্রামের মিমির আলীর ছেলে।

জানা যায়, গত শুক্রবার হালিমের বোন জামাই স্ট্রোক করে মারা যান। পরে গাজীপুরা সার্টান পোশাক কারখানার পেছনে শফিকুল ইসলামের বাড়িতে বোনকে দেখতে ওই বাড়িতে চলে আসেন। এরপর গত বুধবার সকালে বাসা থেকে বেড় হয়ে নিখোঁজ হয়ে পড়েন। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এঘটনার পর আজ শনিবার বিকালে লিফট এর নিচ থেকে পচা দুর্গন্ধ পেয়ে বাড়ির লোকজন পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ লিফট খুলে নিচ থেকে তার লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে প্রেরণ করেন। নিহত হালিম পেশায় একজন ঝুট ব্যবসায়ী। তিনি গাজীপুরা পশ্চিম পাড়া এলাকার একটি ভাড়া বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন। পশ্চিম থানার  উপ-পুলিশ পরিদর্শক কায়সার ধারনা করে বলেন, আগে হত্যা করা হয়। এরপর সুযোগ বুঝে লিফট উপরে উঠিয়ে চাবি দিয়ে দরজা ফাঁক করে নিচে লাশটি ফেলে দেন।

এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শাহ আলম এর সাথে যোগাযোগ করলে লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, দুইজনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে জানা যাবে আসল রহস্য। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর