শিরোনাম
প্রকাশ : ১১ এপ্রিল, ২০২১ ২১:৩২
প্রিন্ট করুন printer

ইসলামের লেবাসধারীদের কঠোরভাবে দমন করতে হবে: বাহাউদ্দিন নাছিম

নিজস্ব প্রতিবেদক

ইসলামের লেবাসধারীদের কঠোরভাবে দমন করতে হবে: বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষিবীদ পরিষদের মহাসচিব আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, কারা ইসলামের জন্য কাজ করে আর কারা ইসলামকে ব্যবহার করে তা এদেশের মানুষের ভালো করে জানা হয়ে গেছে। ইসলামের লেবাস পরে যারা প্রকৃত অর্থে মানুষের বিপরীতে দাঁড়ায় মানুষকে সঙ্গে নিয়েই তাদের কঠোরভাবে দমন করতে হবে। 

রবিবার দুপুরে বাংলাদেশ কৃষিবীদ পরিষদ আয়োজিত ‘‘বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা বিরোধী, জাতির পিতার অবমাননাকারী, ইসলামের চেতনাবিরোধী ও লেবাসধারী, ভণ্ড, ব্যাভিচারী, ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িত মামুনুল হক গংদের দৃষ্টাত্তমূলক শাস্তির দাবি’’ শীর্ষক মানববন্ধনে তিনি এই মন্তব্য করেন। মানববন্ধনটি রাজধানীর খামারবাড়ি এলাকার কৃষিবীদ ইন্সটিটিউশন প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। 

তিনি বলেন, অত্যন্ত দুঃখের বিষয় এদেশের কিছু মুক্তিযোদ্ধানামধারী, কিছু তথাকথিত বুদ্ধিজীবী ওইসব ইসলামের লেবাসধারীর সঙ্গে আঁতাত করে কথা বলছে। এনিয়ে বিনিয়ে কথা বলে তারা ওইসব ধর্মব্যবসায়ীদের সঙ্গেই পথ চলছে। জনগণের সামনে তাদেরও মুখোশ উন্মোচিত হয়ে গেছে। এদের উদ্দেশ্য স্পষ্ট এরা বাংলাদেশের ধ্বংস চায়, বাংলাদেশকে প্রতিক্রিয়াশীল রাষ্ট্রে পরিণত করতে চায়।

কৃষক লীগের সভাপতি কৃষিবীদ সমীর চন্দ, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, সাংগঠনিক সম্পাদক, ও কেআইবি ঢাকা মেট্রোপলিটন শাখার সহ-সভাপতি হাবিবুর রহমান মোল্লা, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের মহাসচিব, কৃষিবিদ খায়রুল আলম (প্রিন্স), দপ্তর সম্পাদক কৃষিবিদ এম এম মিজানুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ কঠোর স্বাস্থ্যবিধি মেনে মানবন্ধনে অংশ নেন।

বিডি প্রতিদিন/আরাফাত