শিরোনাম
প্রকাশ : ১৮ এপ্রিল, ২০২১ ১৬:৫০
প্রিন্ট করুন printer

যাত্রাবাড়ীতে চাঁদা না দেওয়ায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক

যাত্রাবাড়ীতে চাঁদা না দেওয়ায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু
প্রতীকী ছবি

চাঁদা না দেওয়ায় রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী শহীদ ফারুক রোডে ছুরিকাঘাতে যুবক বাবলু হোসেনের  (৩২) মৃত্যুর অভিযোগ উঠেছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। 

আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দিবাগত রাত ৩টায় কর্তব্যরত চিকিৎসক বাবলু হোসেনকে মৃত ঘোষণা করেন।

নিহত বাবলু পেশায় স্টিলের ফার্নিচার মিস্ত্রী। শহীদ ফারুক রোডের ৩৬/৩ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন। পাশেই তাদের নির্মাণাধীন নিজেদের বাড়ি রয়েছে। রবিবার যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহত বাবলুর ভগ্নিপতি শফিকুল ইসলাম জানান, বাবলু বিভিন্ন ফার্নিচারের দোকানে কাজ করতেন। শনিবার রাতে যাত্রাবাড়ী কাজলা থেকে কাজ শেষে তার সহযোগী কামালসহ রিকশায় বাসায় ফিরছিলেন। তখন শহীদ ফারুক রোডের মনা টাওয়ারের সামনে স্থানীয় চার-পাঁচজন চাঁদাবাজ ও সন্ত্রাসী তাদের গতিরোধ করেন। এরপর বাবলুকে রিকশা থেকে নামিয়ে তাদের সঙ্গে থাকা সুইচ গিয়ার দিয়ে বাবলুর কপালে আঘাত করেন। তখন তিনি পড়ে গেলে তার পিঠে ছুরিকাঘাত করে ওই সন্ত্রাসীরা। 

তিনি আরও জানান, আহত অবস্থায় বাবলুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপআতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসা দিয়ে তাকে বাসায় নিয়ে আসা হয়। তবে বাসায় আনার পর তার অবস্থার অবনতি হলে রাতেই আবার তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর