শিরোনাম
প্রকাশ : ২০ এপ্রিল, ২০২১ ২২:৩৪
আপডেট : ২০ এপ্রিল, ২০২১ ২২:৪০
প্রিন্ট করুন printer

নারায়ণগঞ্জে জামায়াতের আমীর ও ইউপি চেয়ারম্যান রিমান্ডে

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে জামায়াতের আমীর ও ইউপি চেয়ারম্যান রিমান্ডে
প্রতীকী ছবি

হরতালে সহিংসতার অভিযোগে গ্রেফতার নারায়ণগঞ্জ মহানগর জামায়াতের আমির মাওলানা মাঈনুদ্দিন আহমেদের বিরুদ্ধে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা ৩ মামলার মধ্যে একটি মামলায় ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে তোলা হলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

অপরদিকে সোনারগাঁয়ে মামুনুল হককে কথিত দ্বিতীয় স্ত্রীসহ অবরুদ্ধের পর হেফাজতের সহিংসতার মামলায় শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল রউফকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। কোর্ট পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান এর সত্যতা নিশ্চিত করেছেন। 

আসামীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাঈনুদ্দিন মিয়া জানান, আমরা মাওলানা মাঈনুদ্দিন আহমেদের রিমান্ড বাতিল চেয়ে আদালতে জামিন আবেদন করেছিলাম। অন্যদিকে রাষ্ট্রপক্ষ ৭ দিনের রিমান্ড আবেদন করেছিল। পরে আদালত শুনানী করে জামিন নামঞ্জুর করে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। 

এর আগে ১৮ এপ্রিল রোববার দিবাগত রাত ১টায় ফতুল্লা থানার হাজীগঞ্জ এলাকার নিজ বাড়ি থেকে মাওলানা মঈনুদ্দিন আহমেদকে আটক করেছিল পুলিশ। এরপর তাকে সিদ্ধিরগঞ্জ থানার দায়ের করা তিন মামলায় গ্রেফতার দেখানো হয়। ১৯ এপ্রিল শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল রউফ গ্রেফতার করে পুলিশ। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর