২৩ এপ্রিল, ২০২১ ১৬:০৮

মিনিস্টার গ্রুপের উদ্যোগে দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও মাস্ক বিতরণ

অনলাইন ডেস্ক

মিনিস্টার গ্রুপের উদ্যোগে দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও মাস্ক বিতরণ

করোনা (কোভিড-১৯) মহামারীর এই সময়ে ও পবিত্র মাহে রমজান উপলক্ষে সম্প্রতি চুয়াডাঙ্গায় কয়েক হাজার গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাবার, ইফতার সামগ্রী এবং মাস্ক বিতরণ করেছে মিনিস্টার গ্রুপ। 

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সারাদেশে সরকার ঘোষিত কঠোর লকডাউন চলছে। এতে বিপাকে পড়েছে গরীব, দুস্থ ও নিম্নবিত্ত মানুষ। এমতাবস্থায় তাদের পক্ষে খাবার ব্যবস্থা করা কষ্টসাধ্য। তাই মিনিস্টার গ্রুপের পক্ষ থেকে এ সমস্ত পরিবারের জন্য এই উদ্যোগ গ্রহণ করা হয়। এছাড়া করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার অতীব প্রয়োজনীয়। এসময় গরীব, দুস্থ ও নিম্নবিত্ত মানুষের মাঝে বিনামূল্যে  মিনিস্টারের উৎপাদিত মাস্ক বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম.এ রাজ্জাক খান রাজ জানান, “মানুষের জন্য মিনিস্টার পণ্য। শুধু ব্যবসায়িক উদ্দেশ্যে নয়, দেশের মানুষের সেবার জন্য আমরা সর্বদা নিয়োজিত থাকতে চাই। দেশের মানুষের জন্য কাজ করতে চাই”।

উল্লেখ্য, করোনা মহামারীর শুরু থেকে রাজধানীর বিভিন্ন এলাকা, বন্যাদুর্গত এলাকা, চুয়াডাঙ্গাসহ দেশের বিভিন্ন স্থানে প্রচুর পরিমাণ ত্রাণ বিতরণের পাশাপাশি বিনামূল্যে মিনিস্টারের উৎপাদিত মাস্ক, হ্যান্ড ওয়াশের মত বিভিন্ন সুরক্ষা পণ্য বিতরণ করেছে মিনিস্টার গ্রুপ। জাতীয় যে কোনো দুর্যোগময় পরিস্থিতিতে মিনিস্টার গ্রুপ সর্বদা মানুষের পাশে থাকে।

“আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ” এই স্লোগানকে লালন করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে মিনিস্টার গ্রুপ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর