শিরোনাম
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০২১ ১৭:০৯
আপডেট : ২৩ এপ্রিল, ২০২১ ২০:০৬
প্রিন্ট করুন printer

যুব অধিকার পরিষদের আহ্বায়কের বাড়িতে হামলার নিন্দা ও প্রতিবাদ

অনলাইন ডেস্ক

যুব অধিকার পরিষদের আহ্বায়কের বাড়িতে হামলার নিন্দা ও প্রতিবাদ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় বাংলাদেশ যুব অধিকার পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক মো. আতাউল্লার বাড়িতে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছেন বলে অভিযোগ উঠেছে। হামলায় দুজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে উপজেলার সিঙ্গারবিলের কবলাছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এই সন্ত্রাসী হামলার  নিন্দা ও প্রতিবাদ এবং দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে বাংলাদেশ ছাত্র যুগ শ্রমিক অধিকার পরিষদ। সংগঠনের সমন্বয়ক ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর স্বাক্ষরিত এক বিবৃতি এ দাবি জানানো হয়।

এতে বলা হয়েছে, আতাউল্লাহর গ্রামের বাড়িতে বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমানের নেতৃত্বে ২৫-৩০ জন সশস্ত্র হামলা চালানো হয়েছে। এসময় তারা ভাংচুর ও অগ্নিসংযোগ করে মোবাইল, স্বর্ণালংকার, নগদ অর্থ ও গুরুত্বপূর্ণ কাজগপত্র লুট করে ও নারীসহ বাড়ির লোকজনদের ওপর হামলা চালায়।

দ্রুত সময়ের মধ্যে স্থানীয় প্রশাসনকে উক্ত ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার অনুরোধ করছি। অন্যথায় এ ধরনের ঘটনায় জনগণ ফুঁসে উঠে কোন পরিস্থিতির সৃষ্টি হলে তার দায়ভার প্রশাসনকে নিতে হবে। একই সাথে সরকারি দলের নেতা-কর্মীদের এই কর্মকাণ্ড বন্ধে কার্যকর পদক্ষেপ নেওয়ার আহ্বান জানাচ্ছি।

বিডি-প্রতিদিন/শফিক