শিরোনাম
প্রকাশ : ৯ মে, ২০২১ ০১:৫১
আপডেট : ৯ মে, ২০২১ ০১:৫৬
প্রিন্ট করুন printer

গাজীপুরে অসহায় শিক্ষার্থীদের পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে অসহায় শিক্ষার্থীদের পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ
Google News

গাজীপুরে করোনা পরিস্থিতিতে ঈদ আনন্দ উপভোগ করতে অসহায়, এতিম, প্রতিবন্ধী ও দরিদ্র শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শনিবার অনলাইনভিত্তিক একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘আলোকিত গাজীপুর’ এসব ঈদ সামগ্রী বিতরণ করে। স্বাস্থ্যবিধি মেনে শহরের জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে টঙ্গী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা কলেজের অধ্যক্ষ আবুল হাশেম, রাণী বিলাসমণি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহীনা বেগম, জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুন নেছাসহ সংগঠণের এডমিন প্যানেলের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অসহায়, এতিম, প্রতিবন্ধী ও দরিদ্র ৭০টি শিক্ষার্থীর পরিবারকে ঈদ সামগ্রীর প্যাকেট ও ১১টি পরিবারকে নগদ অর্থ সহযোগিতা করা হয়। জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রাণী বিলাসমণি সরকারি বালক উচ্চ বিদ্যালয়সহ শহরের অসহায় ও দুস্থ শিক্ষার্থীদের পরিবারের মাঝে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

এসব ঈদ সামগ্রীর প্রতি প্যাকেটে রয়েছে চাল ৩ কেজি, আলু ২ কেজি, ১ কেজি করে পিয়াজ, ডাল, লবণ, চিনি, তেল, লাচ্ছি সেমাই ২ প্যাকেট, দুধ ১ প্যাকেট, লাক্স সাবান ১টি, হুইল সাবান ১টি ও মাস্ক ১ প্যাকেট। এছাড়াও ১১ পরিবারকে নগদ দেড় হাজার টাকা পর্যন্ত অর্থ সহযোগিতা করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর