শিরোনাম
প্রকাশ : ৩১ মে, ২০২১ ১৬:২১
আপডেট : ৩১ মে, ২০২১ ১৬:২৯
প্রিন্ট করুন printer

বীর মুক্তিযোদ্ধা আনিসুল হকের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বীর মুক্তিযোদ্ধা আনিসুল হকের দাফন সম্পন্ন
Google News

স্ত্রীর কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন ভাষা সৈনিক, রংপুর আওয়ামী লীগের প্রবীণ নেতা ও বীর মুক্তিযোদ্ধা মীর আনিসুল হক পেয়ারা।

সোমবার বেলা ১১টায় মাহিগঞ্জ শাহী মসজিদ মাঠে জেলা প্রশাসক আসিব আহসানের নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর জানাজা শেষে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়। 

এসময় রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা প্রশাসক আসিব আহসান, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক এবং রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানান। 

শ্রদ্ধাঞ্জলি শেষে মাহিগঞ্জ সরকারি কবরস্থানে স্ত্রীর পাশে দাফন করা হয়। মীর আনিসুল হক পেয়ারা রবিবার বিকেল সাড়ে ৫টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। 

মৃত্যুকালে তার ৮৬ বছর বয়স হয়েছিল। তিনি ৪ কন্যা ও ১ ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা ছাড়াও তিনি সাংবাদিক, স্কাউটস ব্যক্তিত্ব, সমবায়ী ও ক্রীড়া সংগঠক-শিক্ষক ছিলেন। 

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর