শিরোনাম
প্রকাশ : ৯ জুন, ২০২১ ২১:২২
প্রিন্ট করুন printer

বরিশালে মেয়র সাদিকের মায়ের মৃত্যুবার্ষিকীতে আওয়ামী লীগের দোয়া মোনাজাত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে মেয়র সাদিকের মায়ের মৃত্যুবার্ষিকীতে 
আওয়ামী লীগের দোয়া মোনাজাত
Google News

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপির সহধর্মিনী এবং বরিশাল সিটি করপোরেশনের মেয়র সাদিক আবদুল্লাহর মা মুক্তিযোদ্ধা মরহুমা সাহানআরা বেগমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ-মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বুধবার বাদ জোহর নগরীর সদর রোডের সোহেল চত্বরে দলীয় কার্যালয়ের সামনে এই দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া-মোনজাতে মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুসসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

এছাড়াও মঙ্গলবার বরিশাল সিটি করপোরেশনের হল রুমে কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে এবং মহানগর আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুলের আয়োজনে নগরীর পোর্ট রোড এলাকায় মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে মঙ্গলবার নগরীর বাঘিয়া মুসলিম গোরস্থানে সাহান আরা বেগম পাঞ্জেগানা মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সিটি মেয়র। 

সাহান আরা বেগমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার থেকে বুধবার পর্যন্ত মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা কালো ব্যাচ ধারন, বুধবার পর্যন্ত দলীয় কার্যালয়ে ফজর থেকে আসর পর্যন্ত ও সোমবার ৩০টি ওয়ার্ডে দিনব্যাপী কোরআন খতম এবং সকল ধর্মীয় উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা এবং ওইদিন জোহরবাদ দলীয় কার্যালয়ে মরহুমার রুহের মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর