শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০২১ ১৮:২৬
প্রিন্ট করুন printer

বরিশালে ব্যবসায়ীকে অপহরণ করে নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে ব্যবসায়ীকে অপহরণ করে নির্যাতনের অভিযোগ
Google News

বরিশালের লাহারহাট এলাকায় এক ব্যবসায়ীকে অপহরণের পর নির্যাতন করে সাথে থাকা আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে আহত ব্যবসায়ীকে অভিযুক্ত অপহরণকারীর বাড়ি থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভুক্তভোগী ব্যক্তির নাম নিজাম চৌকিদার। এ ঘটনায় মেট্রোপলিটনের বন্দর থানায় লিখিত অভিযোগ করেছেন তার স্ত্রী সিমা বেগম। 

অভিযোগে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে লাহারহাট বাসস্ট্যান্ড থেকে নিজাম চৌকিদারকে একদল দুর্বৃত্ত অপহরণ করে। পরে দুর্বৃত্তরা তাদের একজনের বাড়ি নিয়ে নিজামকে নির্যাতন করে সাথে থাকা আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয়। খবর পেয়ে পুলিশকে বিষয়টি জানান তারা। পুলিশ অভিযুক্ত অপহরণকারী ওই এলাকার সিরাজুল ইসলামের বাড়ি থেকে আহতাবস্থায় ব্যবসায়ী নিজামকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করে। 

এ ঘটনায় তার স্ত্রী পরদিন গত শুক্রবার ১২ জনের নামোল্লেখ করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে পুলিশ এখনও অভিযোগটি মামলা হিসেবে রুজু করেনি বলে অভিযোগ করেন সিমা বেগম। তবে এ বিষয়ে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা বলেছেন বন্দর থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর