১৩ জুন, ২০২১ ১৫:৪৫

বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন।

বরিশালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা’র (অনূর্ধ্ব-১৭) বিভাগীয় পর্যায়ের খেলা উদ্বোধন হয়েছে।

রবিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর বান্দ রোডের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত জেলা স্টেডিয়ামে বেলুন-ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মীরা, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন খান আলো। 

বিভাগীয় পর্যায়ের এই টুর্নামেন্টে বিভাগের ৬ জেলা থেকে একটি অনূর্ধ্ব-১৭ বালক দল এবং অনূর্ধ্ব-১৭ বালিকা দল অংশ নিচ্ছে। নকআউট পদ্ধতিতে এই খেলা অনুষ্ঠিত হচ্ছে।

উদ্বোধনী দিনে বালক গ্রুপে পিরোজপুর জেলা দলকে হারিয়ে ভোলা জেলা দল এবং বালিকা গ্রুপে ভোলা জেলা দলকে ০-৭ গোলে হারিয়ে বরিশাল জেলা দল বিজয়ী হয়। 

আগামী ১৬ ফেব্রুয়ারি বালক ও বালিকা গ্রুপের দুটি করে শীর্ষ ৪ দল ফাইনালে মোকাবিলা করবে। চ্যাম্পিয়ন দুটি দল জাতীয় পর্যায়ের খেলায় অংশ নেবে বলে জানান জেলা ক্রীড়া কর্মকর্তা হোসাইন আহমেদ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর