শিরোনাম
প্রকাশ : ১৯ জুলাই, ২০২১ ১৬:১৪
প্রিন্ট করুন printer

বরিশালে বিএনপি’র উদ্যোগে করোনা হেল্প ডেস্ক চালু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে বিএনপি’র উদ্যোগে করোনা হেল্প ডেস্ক চালু
বরিশালে বিএনপি’র উদ্যোগে করোনা হেল্প ডেস্ক চালু।
Google News

বরিশালে বিএনপি’র উদ্যোগে ‘করোনা হেল্প ডেস্ক’ চালু হয়েছে। সোমবার বেলা ১১টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ে এই হেল্প ডেস্কের উদ্বোধন করেন বিএনপি’র যুগ্ম মহাসচিব ও মহানগর সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জিয়াউর রহমান ফাউন্ডেশন এবং ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) সহযোগিতায় মহানগর বিএনপি এই ‘করোনা হেল্প ডেস্ক’ চালু করে বলে জানিয়েছেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্য দেন মজিবর রহমান সরোয়ার। এছাড়া মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, ড্যাব নেতা ডা. মো. নাঈম এবং জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলুসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র সহ-সভাপতি আব্বাস উদ্দিন বাবলু, যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর হোসেন, সহ-সম্পাদক সম্পাদক আনোয়ারুল হক তারিন, মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, শামীমা আকবর এবং সাজ্জাদ হোসেনসহ অন্যান্যরা।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিএনপি নেতা সরোয়ার দলীয় নেতাকর্মীদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং বিভিন্ন ওষুধ সামগ্রী বিতরণ করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর