২৭ আগস্ট, ২০২১ ১৭:২৩

পরকীয়ার নেশায় ঘর ছাড়লেন গৃহবধূ, কান্না থামছে না শিশুসন্তানের

অনলাইন ডেস্ক

পরকীয়ার নেশায় ঘর ছাড়লেন গৃহবধূ, কান্না থামছে না শিশুসন্তানের

প্রতীকী ছবি

স্বামী ও সাত বছরের কন্যাসন্তানের সাজানো সংসার ছেড়ে পরকীয়ার নেশায় প্রেমিকের সঙ্গে পালালেন নাসরিন (২৫) নামের এক গৃহবধূ। রাজধানীর মিরপুরের দক্ষিণ মনিপুরের এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে মিরপুর মডেল থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন ওই নারীর স্বামী এমাজুল ইসলাম। 

এদিকে, এ ঘটনায় মাকে কাছে না পেয়ে শিশু কন্যার কান্না কোনোভাবেই থামছে না। জিডির তদন্ত কর্মকর্তা মিরপুর থানার এএসআই শ্রী রাম গণমাধ্যমকে জিডির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, জিডির কপি হাতে পেয়েছি। এ ব্যাপারে খোঁজ-খবর নিচ্ছি। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

জিডি ও পারিবারিক সূত্রে জানা গেছে, স্ত্রী ও কন্যাসন্তানকে নিয়ে দক্ষিণ মনিপুরের একটি বাসায় ভাড়া থাকতেন এমাজুল। ডিস লাইনম্যানের কাজের পাশাপাশি গাড়িও চালান তিনি। সম্প্রতি স্ত্রীকে মোবাইল ফোনে ব্যস্ত থাকতে দেখে সন্দেহ এমাজুলের। পরে জানতে পারেন নাসরিন কারো সঙ্গে পরকীয়া করছেন। এ নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত। 

স্বামী এমাজুল গণমাধ্যমকে বলেন, ঘটনার দিন বাসায় এসে দেখি মেয়ে কান্নাকাটি করছে। এরপর আমার স্ত্রীর মোবাইলে ফোন দিলে বন্ধ পাই। ঘরের মধ্যে টাকা পয়সা স্বর্ণালঙ্কার যা ছিল কিছুই খুঁজে পাইনি। সবই নিয়ে গেছে নাসরিন। মেয়ের একটি গলার চেইন ছিল, তাও নিয়ে গেছে। 
 
তিনি বলেন, মেয়ে তার মায়ের জন্য সারাক্ষণ কান্নাকাটি করছে। কোনোভাবেই তার কান্না থামানো যাচ্ছে না। সে তার মাকে ফিরে ফেতে চায়। যে ছেলের সঙ্গে সে পালিয়েছে আমি তার নাম জানি না। তবে ইমুতে দু’জনের ঘনিষ্ট একটি ছবি পেয়েছি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর