২১ সেপ্টেম্বর, ২০২১ ১৮:২৯

ঢাকা মহানগর দক্ষিণের ৩ থানায় বিএনপির তথ্য ফরম বিতরণ

অনলাইন প্রতিবেদক

ঢাকা মহানগর দক্ষিণের ৩ থানায় বিএনপির তথ্য ফরম বিতরণ

ফরম বিতরণ ও মতবিনিময় সভায় ব্ক্তব্য রাখছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবী।

ওয়ার্ড ও থানা কমিটির পদ প্রত্যাশীদের কাছ থেকে তথ্য সংগ্রহের কাজ শুরু করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটি। বর্তমানে প্রতিটি ওয়ার্ড ও থানায় এই তথ্য ফরম বিতরণ কার্যক্রম চলছে। আজ মঙ্গলবার ঢাকা-০৯ আসনের পল্টন, শাহজাহানপুর ও মুগদা থানার সকল ওয়ার্ডের কমিটি শক্তিশালী করার লক্ষ্যে তথ্য সংগ্রহ, ফরম বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় নেতাকর্মীদের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে ফরম বিতরণ করেন ১-নং টিম প্রধান ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী। এসময় আরও উপস্থিত ছিলেন তথ্য ফরম বিতরণ টিমের সদস্য এস. কে. সেকেন্দার কাদির, লোকমান হোসেন ফকির, এস. এম. আব্বাস, শামসুল হুদা কাজল ও ফজলে রুবায়েত পাপ্পু প্রমুখ।

গত রবিবার ঢাকা-০৫ আসনের যাত্রাবাড়ী, ডেমরা ও কদমতলী থানার (আংশিক) মোট ১৪টি ওয়ার্ডে ফরম বিতরণ করা হয়। এর আগে, গত সোমবার রাজধানীর ভাসানী ভবন মিলনায়তনে ফরম বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী ও সদস্য সচিব রফিকুল আলম মজনু। উল্লেখ্য, গত ২ আগস্ট ঢাকা মহানগর (উত্তর ও দক্ষিণ) আহ্বায়ক কমিটি ঘোষণা করে বিএনপি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর