২৩ সেপ্টেম্বর, ২০২১ ১০:৫৩

বিএনপির ধারাবাহিক বৈঠকের ব্যাপারে যা জানালেন মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক

বিএনপির ধারাবাহিক বৈঠকের ব্যাপারে যা জানালেন মির্জা ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ছবি)

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ত্রাসের রাজত্ব থেকে জনগণকে মুক্তি দিতে এবং বেগম জিয়ার মুক্তি, গণতন্ত্র ও মতপ্রকাশের স্বাধীনতা পুনরুদ্ধারে দলের নেতাকর্মীদের মতামত জানতেই ধারাবাহিক বৈঠক করছে বিএনপি। 

বুধবার রাতে গুলশানে সাংবাদিকদের কাছে মির্জা ফখরুল এ কথা বলেন। এর আগে বুধবার বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে পাঁচ বিভাগের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন বিএনপির হাইকমান্ড।

এ সময় সরকারের কঠোর সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, একের পর এক আইন করে সাংবাদিক, সংবাদপত্র ও লেখার স্বাধীনতা বিনষ্ট করছে সরকার। বর্তমানে অনির্বাচিত, দখলদার সরকার বাংলাদেশের রাজনীতি, অর্থনীতি ও মানুষের আশা-আকাঙ্ক্ষাকে পুরোপুরিভাবে বিনষ্ট করে দিচ্ছে। তিনি আরও বলেন, আমাদের নেত্রীকে বন্দি করে রেখেছে, আমাদের নেতাকে নির্বাসিত করে রেখেছে, আমাদের ৩৫ লাখ মানুষের বিরুদ্ধে মামলা দিয়েছে সরকার। দেশে একটা ত্রাসের কর্তৃত্ববাদী সরকার প্রতিষ্ঠা করা হয়েছে। 

বৈঠকে স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু ছাড়াও উপস্থিত ছিলেন শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সৈয়দ এমরান সালেহ প্রিন্স প্রমুখ।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর