২ অক্টোবর, ২০২১ ২১:৩৭

বিমানবন্দরে যাত্রীর কাছে মিললো ১৭ রাউন্ড গুলি!

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বিমানবন্দরে যাত্রীর কাছে মিললো ১৭ রাউন্ড গুলি!

রাজশাহীর হজরত শাহ মখদুম (রহ.) বিমানবন্দরে এক যাত্রীর কাছ থেকে ১৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে একযাত্রী ঢাকায় যাওয়ার উদ্দেশে বিমানবন্দরে আসেন। এ সময় বিমানবন্দর কম্পাউন্ডে তল্লাশির সময় তার ট্র্যাভল ব্যাগের মধ্যে গুলি ধরা পড়ে। পরে সেখানে থেকে ১৭ রাউন্ড গুলি বের করা হয়।

সেখানে কর্তব্যরত এপিবিএন’র উপ-পরিদর্শক (এসআই) উৎপল সরকার জানান, বিকালে একটি ফ্লাইটে ওই যাত্রীর রাজশাহী থেকে ঢাকা যাওয়ার কথা ছিল। কিন্তু তল্লাশির সময় পিস্তলের ১৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। বারি শাহ চৌধুরী (৪৫) নামের ওই যাত্রী নওগাঁর ধামইরহাট এলাকায় বাড়ি। বাবার নামা মৃত আবদুল কুদ্দুস শেখ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই যাত্রী উদ্ধারকৃত গুলিগুলো তার বাবা প্রয়াত কুদ্দুস শাহ’র লাইসেন্সকৃত পিস্তলের বলে দাবি করেছেন। ভুলবশত গুলিগুলো ব্যাগে চলে এসেছে বলেও ওই যাত্রী পুলিশের কাছে দাবি করছেন।

তাকে বিমানবন্দর থানায় নেওয়া হয়েছে। নওগাঁর সাপাহার থানা থেকে এরই মধ্যে বিমানবন্দর থানায় পিস্তলের লাইসেন্সের কপি পাঠানো হয়েছে। বর্তমানে তা যাচাই-বাছাই করা হচ্ছে।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দস জানান, এক যাত্রীর কাছ থেকে বিমানবন্দরে তল্লাশির সময় ১৭ রাউন্ড গুলি পাওয়া গেছে। পর তাকে বিমানবন্দর থানায় নেওয়া হয়েছে। তাকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে। এরই মধ্যে নওগাঁ থেকে পিস্তলের লাইসেন্সের কপি পাঠানো হয়েছে। এগুলো যাচাই-বাছাই শেষে ওই যাত্রীর ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর