৩০ নভেম্বর, ২০২১ ২১:২৩

খালেদা জিয়ার চিকিৎসার দাবিতে রংপুরে বিএনপির সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

খালেদা জিয়ার চিকিৎসার দাবিতে রংপুরে বিএনপির সমাবেশ

খালেদা জিয়ার চিকিৎসার দাবিতে রংপুরে বিএনপির সমাবেশ।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে রংপুরে বিভাগীয় বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে নগরীর গ্র্যান্ড হোটেল মোড় দলীয় কার্যালয়ের এলাকায় এ সমাবেশ পালন করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, একটি সাজানো মামলায় বিএনপি নেত্রীকে কারাগারে পাঠানো হয়েছে। তাকে বর্তমানে গৃহবন্দী করে রাখা হয়েছে। তার চিকিৎসাও করাতে দিচ্ছে না সরকার। বর্তমানে আমাদের নেত্রী নানা ধরনের রোগে আক্রান্ত। তাকে উন্নত চিকিৎসা দেওয়া প্রয়োজন। দল ও তার পরিবারের পক্ষ থেকে বারবার বিষয়টি জানানো হলেও তাকে বিদেশে যেতে দেওয়া হচ্ছে না। একারণে তিনি ধীরে ধীরে মৃত্যুর দিকে ধাবিত হচ্ছেন।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, আপনারা প্রস্তুত হোন, আন্দোলনের ডাক আসলেই আপনাদের রাজপথে নামতে হবে। কারণ রাজপথই হচ্ছে একমাত্র সামাধানের পথ। এই রাজপথে আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

রংপুর মহানগর বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত) সামসুজ্জামান সামুর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাকেন রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রহুল আমিন আকিল, কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক ও রংপুর জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু, দিনাজপুর পৌরসভার মেয়র ও বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম। 

বক্তব্য রাখেন রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, নীলফামারী জেলা বিএনপির আহ্বায়ক আলমগীর হোসেন, সৈয়দপুর রাজনৈনিক জেলা বিএনপির সদস্য সচিব শাহিন আখতার, গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি ডা. মাইনুল সাদিক ও কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারণ সাইফুল ইসলাম রানা প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর